Akshay Kumar-Ram Setu: ‘রাম সেতু’ ছবির প্রথম লুক আর ঝলক নিয়ে অক্ষয় জানিয়ে দিলেন কবে আসছেন

Akshay Kumar-Ram Setu: দুটো ছবি মুখোমুখি লড়াইতে নামছে। মজার বিষয় হল, দুটো ছবিই মুক্তির আগে অভিযুক্ত হয়েছে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য।

Akshay Kumar-Ram Setu: ‘রাম সেতু’ ছবির প্রথম লুক আর ঝলক নিয়ে অক্ষয় জানিয়ে দিলেন কবে আসছেন
অক্ষয়ের ‘রাম সেতু’ ছবি আসছে দিওয়ালিতেই
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 5:45 PM

ভারতীয় ঐতিহ্যকে নষ্ট করতে চায় একদল মানুষ। রাম সেতুর অস্তিত্ব নিয়ে তোলা হয় প্রশ্ন। সেই খারাপ মানুষদের হাত থেকে বাঁচাতে একজন প্রত্নতাত্ত্বিক মিশনে নেমে পড়ে সত্যিটা সকলের সামনে তুলে ধরতে। এই রকম বক্তব্য নিয়ে অক্ষয় কুমার তাঁর অভিনীত ছবি ‘রাম সেতু’-র প্রথম ঝলক দর্শকদের সামনে আনলেন। ছবি মুক্তি এই বছর দিওয়ালিতে হচ্ছে খবর ছিল আগেই। কিন্তু ছবি জড়িয়েছিল আইনি জটিলতায়। বিজেপির এক সাংসদ ধর্মীয় ভাবাবেগে আঘাত করছে ছবির গল্প, বলে অভিযোগ করেন। তবে আজ নবরাত্রির প্রথম দিন প্রথমে ছবিতে নিজের লুক দিয়ে তারিখ পাকা করে অক্ষয়। কিছু পরে ছবির ঝলক সকলের সঙ্গে শেয়ার করেন তিনি। ২৫ অক্টোবর মুক্তি পাচ্ছে সিনেমা হলে রাম সেতু।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অক্ষয় কুমার প্রথম লুক শেয়ার করে যার শিরোনাম দিয়ছেন, ‘ফার্স্ট গ্লিম্পস ইনটু দ্য ওয়ার্ল্ড অফ রাম সেতু’৷ ‘রাম সেতু’ একজন প্রত্নতাত্ত্বিকের পরিণত বিশ্বাসকে ঘিরে আবর্তিত হয়েছে যিনি ভারতীয় ঐতিহ্যের এই স্তম্ভটিকে অশুভ শক্তির দ্বারা ধ্বংস করার আগে রাম সেতুর প্রকৃত অস্তিত্ব প্রমাণ করার মিশনে রয়েছেন।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

চন্দ্রপ্রকাশ দ্বিবেদী যিনি অক্ষয়কে তাঁর আগের রিলিজ ‘সম্রাট পৃথ্বীরাজ’ পরিচালনা করেছিলেন ‘রাম সেতু’-তে সৃজনশীল প্রযোজক হিসাবে এগিয়ে এসেছেন। ছবিটিতে আরও অভিনয় করেছেন সত্যদেব কাঞ্চরানা, নুসরাত ভারুচা, জ্যাকলিন ফার্নান্ডেস এবং এম. নাসের। রাম সেতু লিখেছেন ও পরিচালনা করেছেন অভিষেক শর্মা। যিনি এর আগে ‘পরমাণু’, ‘তেরে বিন লাদেন’-এর মতো সিনেমা পরিচালনা করেছেন।

ছবিটি দিওয়ালিতে মুক্তির জন্য ঠিক হয়েছে। যে সময় রাম অযোধ্যায় ফিরে এসেছিলেন। একই দিনে অজয় ​​দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘থ্যাঙ্ক গড’ ছবিও রিলিজ করবে। দুটো ছবি মুখোমুখি লড়াইতে নামছে। মজার বিষয় হল, দুটো ছবিই মুক্তির আগে অভিযুক্ত হয়েছে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য। অজয়-সিদ্ধার্থের ছবি এখনও পর্যন্ত জৌনপুর, কর্ণাটক, মধ্য প্রদেশ, রাজস্থান-চার রাজ্যে থেকে অভিযুক্ত হয়েছে।  অভিযোগকে দূরে রেখে বলা যেতে পারে দুটি ছবিই ধর্মকে ভিত্তি করে তৈরি হচ্ছে। একটা ছবি চিত্রগুপ্তকে (অজয়), আর একটা রামকে কেন্দ্র করে হচ্ছে। শেষ পর্যন্ত বক্স অফিসে কে জয়ী হন, বা দুইজনেই জয়ী বা পরাজিত হন তা দেখার। ব্রহ্মাস্ত্র ছবির সাফল্য বলিউডে আবার সিনেমা প্রেমীদের ফিরিয়ে আনছে সিনেমা হলে। বিক্রম বেধার অগ্রিম বুকিংও ভাল। তাই অক্ষয়-অজয় যাঁদের এই বছর মুক্তি পাওয়া আগের ছবিগুলো বক্স অফিসে অসফল, তাঁদের জন্য খুবই গুরুত্বপূর্ণ বলাই যায়।