Shah Rukh Khan: শাহরুখ লজ্জিত, কারণ তাঁর টিম শার্টলেস শুটে যা করেছে তা দেখে

Shah Rukh Khan:

Shah Rukh Khan: শাহরুখ লজ্জিত, কারণ তাঁর টিম শার্টলেস শুটে যা করেছে তা দেখে
শাহরুখকে তাঁর টিম লজ্জায় ফেলে দিয়েছে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 7:58 PM

সুপারস্টার শাহরুখ খান নিজের একটি শার্টবিহীন ছবি শেয়ার করেন রবিবার সোশ্যাল মিডিয়াতে। তিনি নিজের অ্যাবস দেখিয়ে পুরো ইন্টারনেটে আগুন ধরিয়েছেন। পোস্টে চারদিক থেকে লাইক ও কমেন্টের ঝড় ওঠেছে। বাদশার ম্যানেজার পূজা দাদলানিও নিজের ইনস্টাগ্রামে একটি ক্যাপশন সহ ছবিটি শেয়ার করেছেন, ‘লোকেরা তাকাবে.. এটা তাঁদের সাথে থাকার মূল্য তৈরি করবে।’ এর প্রতিক্রিয়া জানিয়ে, এসআরকে পোস্টে মন্তব্য করেছেন, ‘উহ???? আপনিই সবচেয়ে বেশি তাকাচ্ছেন এবং আমাকে লাজুক করে তুলেছেন এবং আমাকে এই পূজাদাদলানি02 @anaitashroffadajania @tarun.vishwa @arunindulkar @raajluv @prashantsixpack @preetishel।’ অনাইতা শ্রফ আদাজানিয়াও পোস্টটির উত্তর দিয়েছেন, ‘এবং আমরা তাকালাম! ‘, একটি লাল হৃদয় এবং আগুন ইমোজি সঙ্গে দিয়েছেন।

‘পাঠান’ তারকা একই ছবি তাঁর ইনস্টাগ্রামে একটি ক্যাপশন সহ শেয়ার করেছিলেন যাতে লেখা ছিল, ‘তুম হোতি তো কইসা হোতা…. তুম ইস বাত পে হেয়ারান হোতি, তুম ইস বাত পে কিতনি হস্তি…….তুম হোতি তো আইসা হোতা…’ আমিও #পাঠানের জন্য অপেক্ষা করছি।’

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

স্ত্রী গৌরী খান বেশ মজা পেয়েছেন যে শাহরুখ তাঁর শার্টের সাথে কথা বলছেন।  তিনি পোস্টটিতে মন্তব্য করেছিলেন, “হে ঈশ্বর! এখন তিনি তাঁর শার্টের সাথেও কথা বলছে…!!!!” ফারাহ খান যোগ করেছেন, “আমি সেই শার্ট হতে চাই”। রিচা চাড্ডা, যিনি আলি ফজলের সঙ্গে তাঁর বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তিনি শীঘ্রই হতে যাওয়া অন্যান্য বর এবং কনেদের সতর্ক থাকার জন্য লিখেছেন, “জিন লোগোঁ কি শাদিয়াঁ হোনে কো হ্যায়… অ্যায়তিয়াত বারতনা হোগা (যাঁরা শীঘ্রই বিবাহিত হতে চলেছেন তাঁদের সাবধান হতে হবে)”।

শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। এটি ২০২৩ সালের জানুয়ারিতে সিনেমা হলে রিলিজ করবে। এর পর ওই বছর জুন মাসে শাহরুখ  অ্যাটলির ‘জওয়ান’ মুক্তি পাওয়ার কথা। আর বছর শেষে রয়েছে রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডানকি’। জওয়ান আর ডানকি-দুটি ছবির নায়িকা নয়নতারা এবং তাপসী পান্নু। দুই জনের সঙ্গেই প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন শাহরুখ।