দেশে কোভিড মোকাবিলায় জে শেট্টির তহবিলে দান করলেন ঋত্বিক-উইল স্মিথ

ন্য সহায়তার হাত বাড়িয়েছেন। ১ মিলিয়ন ডলারে এক তহবিল। অর্থ সংগ্রহের উদ্যোগ নিয়েছেন শেট্টি। তাঁর মহৎ উদ্দেশ্যের শরীক হয়েছেন বহু আন্তর্জাতিক নাম। তাঁর এই তহবিলে অবদান রাখতে এবং

  • TV9 Bangla
  • Published On - 16:48 PM, 3 May 2021
দেশে কোভিড মোকাবিলায় জে শেট্টির তহবিলে দান করলেন ঋত্বিক-উইল স্মিথ
ঋত্বিক-স্মিথ।

এ এক দূর্বিসহ পরিস্থিতি। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত দেশবাসী। অক্সিজেন সিলিন্ডার থেকে হাসপাতালের বেডের অভাব ধরা পড়ছে বিভিন্ন মানুষের ফেসবুক পোস্টে। প্রাণ সংকটে ভুগছে গোটা দেশবাসী। মানুষের পাশে দাঁড়াচ্ছেন বহু সেলিব্রিটি।

 

আরও পড়ুন শরণার্থী জড়ো করে তাঁদের ভোটার কার্ড দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়: কঙ্গনা রাণাওয়াত

 

জনপ্রিয় লেখক এবং পডকাস্টার জে শেট্টি ভারতে কোভিড-১৯ COVID-19 এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য সহায়তার হাত বাড়িয়েছেন। ১ মিলিয়ন ডলারে এক তহবিল। অর্থ সংগ্রহের উদ্যোগ নিয়েছেন শেট্টি। তাঁর মহৎ উদ্দেশ্যের শরীক হয়েছেন বহু আন্তর্জাতিক নাম। তাঁর এই তহবিলে অবদান রাখতে এবং

 

যাঁরা দান করলেন।

 

ভারতের জনগণের সহায়তার জন্য এগিয়ে এসেছেন বহু দেশ বিদেশের তারকা। তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবং আন্তর্জাতিক সঙ্গীতশিল্পী ক্যামেলিয়া ক্যাবেল্লো, শন মেন্ডেজ তহবিলে অনুদান এবং লক্ষ্যে পৌঁছানোর জন্য সাহায্যের আহ্বানও জানিয়েছেন। অভিনেতা উইল স্মিথ, জাদা স্মিথ, এলেন ডিজনারেস, ব্রেন্ডন বুচার্ডের মতো আরও অনেক বিখ্যাত ব্যক্তিরা নিজেদের অবদান রেখেছেন।

এছাড়াও এই মহৎ ব্রিগেডে যোগদান করেছেন বলিউড অভিনেতা ঋত্বিক রোশন। তিনি ১৫,০০০ (ডলার) অনুদান দিয়েছেন। জেমি কর্ন লিমা এক বিশাল ১০০,০০০ (ডলার) এবং রোহান ওজা তহবিলে ৫০,০০০ ডলার) দান করেছেন।