Pregnancy Rumours: এবার কী অন্তঃসত্ত্বা ঐশ্বর্য! ‘লুকিয়ে রাখার কি প্রয়োজন’, প্রশ্ন নেটপাড়ার

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য রাই বচ্চন মা হতে চলেছেন? এবার এই জল্পনা তুঙ্গে নেট দুনিয়ার পাতায়। সম্প্রতি তাঁকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠতে।

Pregnancy Rumours: এবার কী অন্তঃসত্ত্বা ঐশ্বর্য! 'লুকিয়ে রাখার কি প্রয়োজন', প্রশ্ন নেটপাড়ার
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jul 20, 2022 | 6:02 PM

করিনা কাপুরের পর এবার অন্তঃসত্ত্বা খবর ঘিরে ভাইরাল হলেন বচ্চনবধূ। ঐশ্বর্য রাই বচ্চন মা হতে চলেছেন? এবার এই জল্পনা তুঙ্গে নেট দুনিয়ার পাতায়। সম্প্রতি তাঁকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠতে। মেয়ের হাত ধরে আসছেন তিনি। পরণে একটি ঢিলে-ছালা পোশাক। যা দেখা মাত্রই নেটপাড়ার একাংশ মন্তব্য করে বসলেন তিনি মা হতে চলেছেন। শুধু তাই নয়, কটাক্ষ করতেও ছাড়লেন না। স্পষ্ট ভাষায় প্রশ্ন ছুঁড়ে দিলেন তাঁরা এতে এত লুকিয়ে রাখার কি প্রয়োজন! যদিও সত্যি ঐশ্বর্য অন্তঃসত্ত্বা কি না তা নিয়ে কোনও স্পষ্ট খবর নেই। একটি সন্তান নিয়েই সুখে আছেন তাঁরা, অতীতে একাধিকবার এই মন্তব্য করেছেন অভিষেক-ঐশ্বর্য।

সম্প্রতি করিনা কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাইরাল হলে তিনি নিজেই এগিয়ে এসে উত্তর দেন, সইফের চার সন্তান। ভারতের জনসংখ্যায় তাঁর অবদান কিছু কম নয়। তাই নতুন করে আর কিছু ভাবছেন না তাঁরা। ঐশ্বর্যের ক্ষেত্রে বিষয়টা আবার ভিন্ন, একটা মাত্র সন্তানেই সুখে রয়েছেন তাঁরা। অন্য দিকে জন্মদিনের সেলিব্রেশন কাটিয়ে ফিরতে না ফিরতেই প্রশ্নের মুখে পড়তে হল ভিকি কৌশন ও ক্যাটরিনা কইফকে। শুনতে হল তিমি নাকি মা হতে চলেছেন। সে ক্ষেত্রেরও বিষয়টা একই, তিনি নিজে এখনও পর্যন্ত কোনও খবর প্রকাশ্যে আননেনি। ভাইরাল হল পুরোনো একটি ভিডিয়ো, কইমই.কম-এ আবার তুলে ধরা হল সেই ছবি ।

View this post on Instagram

A post shared by Koimoi.com (@koimoi)

এই খবরটিও পড়ুন

অন্যদিকে অন্তঃসত্ত্বার কোনও জল্পনাতে না গিয়ে, সরাসরি নিজেরাই সুখবর শেয়ার করে দিয়েছিলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। কাপুর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। অন্যদিকে রাখী সাওয়ান্তও এক ধাক্কায় একাধিক সেলেবের মা হওয়ার খবর শেয়ার করে বসলেন। তালিকা থেকে বাদ পড়লেন না খোদ অঙ্কিতা লোখান্ডেও। তাঁকে ঘিরেও উঠল জল্পনা, তবে অঙ্কিতার যে অন্তঃসত্ত্বা, বিভিন্ন মহল থেকে সেই খবর ভাইরাল হতে শোনা যাচ্ছে। যদিও তিনি নিজে এখনও এই খবরে সিলমোহর দেননি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla