Pathaan: একটা সময় অ্যাবস নিয়ে ট্রোল শাহরুখ, চমকে দিলেন পাঠান লুকে, নেপথ্যের কাহিনি জানালেন ট্রেনার

Shah Rukh Khan: শাহরুখের সেই টোন্ড ফিগার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। একটা সময় ওম শান্তি ওম ছবি করতে গিয়ে রীতিমত ট্রোলের শিকার হয়েছিলেন তিনি।

Pathaan: একটা সময় অ্যাবস নিয়ে ট্রোল শাহরুখ, চমকে দিলেন পাঠান লুকে, নেপথ্যের কাহিনি জানালেন ট্রেনার
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jul 21, 2022 | 2:50 PM

টানা ৪ বছরের বিরতি। শাহরুখ খানের শেষ মুক্তি পাওয়া ছবি জিরো। বিপরীতে অভিনয়ে ছিলেন অনুষ্কা শর্মা, তবে এই ছবি বক্স অফিসে সেভাবে প্রভাব ফেলতে পারেনি। এক কথায় জিরো ছবিকে পেতে হয়েছিল ফ্লপেরই তকমা। তবে কোথাও গিয়ে যেন এই ছবির পর সেভাবে পর্দায় পাওয়া যায়নি শাহরুখকে। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ইচ্ছেপূরণ ২০২৩-এ। মুক্তি পাবে পাঠান। ইতিমধ্যেই পাঠান লুক ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। নিজেই কিং খান শেয়ার করেছেন, যে তিনি ঠিক কোন লুকে এই ছবিতে ধরা দেবেন। লুক প্রকাশ্যে এনে পাল্টা প্রশ্নও করেছিলেন, শাহরুখকে আটকে রাখলেও পাঠানকে কীভাবে আটকাবে।

শাহরুখের সেই টোন্ড ফিগার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। একটা সময় ওম শান্তি ওম ছবি করতে গিয়ে রীতিমত ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। ও হাসিনা ও নীলম পরী… গানে শাহরুখকে দেখে এক কথায় সকলেই প্রবল সমালোচনার ঝড় তুলেছিলেন। জানিয়েছিলেন, সিক্স প্যাক নয়, শাহরুখের ফ্যামিলি প্যাক। তাদেরই এবার যোগ্য জবাব দিলেন কিং খান। এবার শাহরুখের ফিগার দেখে এক কথায় সকলেরই চক্ষু চড়কগাছ। বয়স ৫৬, এই বয়সে এসে এমন ফিগার করলেন কীভাবে তিনি! এবার মুখ খুললেন শাহরুখ খানের ট্রেনার।

এই খবরটিও পড়ুন

প্রশান্ত সাওয়ান্ত, গত ২৪ বছর ধরে এই ব্যক্তি শাহরুখ খানকে জিমে ট্রেনিং দিয়ে থাকেন। তাঁর কথায় টানা ২ বছর ধরে চলেছে শাহরুখ খানের কঠোর পরিশ্রম। আগে কেবল বডি ফ্লেক্সিবল রাখার জন্য তিনি শরীরচর্চা করতেন। তাই খুব একটা কঠিন হত না। কার্ডিও সঙ্গে হালকা শরীরচর্চা থাকত নিত্যদিনের তালিকায়। এবহার বিষয়টা উল্টো, কঠিন পরিশ্রম করতে হয়েছে তাঁকে এই টোন্ড ফিগার পেতে। ওয়েট তোলা থেকে শুরু করে বেশিরভাগ সময়টাই স্ট্রেনথের ওপর কাজ করা। তিনি স্পষ্টভাষায় জানান যে, এই শাহরুখ খান একেবারে নতুন, তাণঁর ফ্রেম থেকে শুরু করে শরীরের ভাঁজ, সবটাই সম্পূর্ণ পাল্টে গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla