ভারতের বহু প্রথম সারির পরিচালকের কেরিয়ার শুরু হয়েছে আমার সঙ্গেই: কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা পরিচালক রজনীশ ঘাইয়ের সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। রজনীশ তাঁর আসন্ন ছবি ‘ধক্কড়’-এর পরিচালনার দায়িত্বে ছিলেন।

ভারতের বহু প্রথম সারির পরিচালকের কেরিয়ার শুরু হয়েছে আমার সঙ্গেই: কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত।
Follow Us:
| Updated on: Feb 10, 2021 | 6:38 PM

ফের বোমা ফাটালেন বলিউড (Bollywood) অভিনেত্রী (Actress) কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বোমা অর্থাৎ তাঁর বাক্যবাণ। সিনেমার বাইরে বহু বিষয়ে তিনি মন্তব্য করে শিরোনামে জায়গা করে নেন। একের পর এক টুইট করে সকলের নজরে থাকেন। কখনও সেখানে রাজনীতি নিয়ে মন্তব্য, কখনও বা নিজের কাজ নিয়ে কিঞ্চিৎ ঔদ্ধত্য প্রকাশ করে ফেলেন। ফের তেমনই একটি টুইট করলেন নায়িকা।

কঙ্গনা পরিচালক রজনীশ ঘাইয়ের সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। রজনীশ তাঁর আসন্ন ছবি ‘ধক্কড়’-এর পরিচালনার দায়িত্বে ছিলেন। কঙ্গনা লিখেছেন, ‘ভারতের বহু প্রথম সারির পরিচালক আমার সঙ্গে কেরিয়ার শুরু করেছেন। সফল হওয়ার পরেই খান, কাপুর বা কুমারদের সঙ্গে কাজ করেছেন। বন্ধুরা, যখন আমাদের রজনীশ প্রথম সারির পরিচালক হয়ে যাবে তখনও কিন্তু তাঁকে মনে রাখবেন ধক্কড়-এর মতো মহিলাকেন্দ্রিক ছবি পরিচালনা করার জন্যই।’

এর আগেই কঙ্গনা টুইট করে দাবি করেছিলেন, তিনি যত রকমের চরিত্রে পারফর্ম করেছেন, তাঁর মতো এই পৃথিবীতে আর কেউ করেননি। একদিকে অ্যাকশন ফিল্ম, একদিকে গ্ল্যামার- সব রকম পারফরম্যান্সই করেছেন তিনি। একমাত্র মেরিল স্ট্রিপের সঙ্গেই নাকি তাঁকে তুলনা করা যায়।

কঙ্গনার এ হেন মন্তব্য অনেকের কাছেই ঔদ্ধত্য বলে মনে হয়েছে। অনেকে প্রশ্ন করেছেন, আদৌ কঙ্গনার ঝুলিতে কোনও অস্কার আছে কি? এর উত্তরে কঙ্গনা টুইট করেন, ‘মেরিল স্ট্রিপের কাছে কটা জাতীয় পুরস্কার বা পদ্মশ্রী রয়েছে? উত্তর হল, একটাও নেই। এই দাস মনোভাব থেকে বেরনোর চেষ্টা করুন। তাতে অন্তত আত্মসম্মানটা বজায় থাকবে।’

আরও পড়ুন, কেন টেডি পছন্দ? শেয়ার করলেন প্রমিতা, ঐন্দ্রিলা, স্বস্তিকা