Brahmastra Trolling: রণবীর-আলিয়ার ‘Love Storiya’ নিরাশ করল, ‘কেসরিয়া’-মিম ঝড়ে বুঁদ নেটিজ়েনরা

Kesariya: কখনও জেঠালালের মুখ দিয়ে, কখনও আবার নানা মিম বানিয়ে স্পষ্ট নেটপাড়া বুঝিয়ে দিল 'Love Storiya'-কে মোটেও গ্রহণ করা যাচ্ছে না।

Brahmastra Trolling: রণবীর-আলিয়ার 'Love Storiya' নিরাশ করল, 'কেসরিয়া'-মিম ঝড়ে বুঁদ নেটিজ়েনরা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 12:58 PM

রবিবার ১৭ জুন, মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র ছবির আইকনিক গান কেসরিয়া। রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের দিন মুক্তি পাওয়া এই গানের টিজার গত কয়েকমাসে সকলের মনে স্থায়ী জায়গা করে নিয়েছিলেন। সুর মুখে মুখে ফিরত সকলের। ছবির পরিচালক আয়ান মুখোপাধ্যায় প্রাথমিকভাবে স্থির করেছিলেন, যে এই গানটি সাধারণ একটি কনফারেন্স করে প্রকাশ্যে আনা হবে। তবে পরবর্তীতে গানের জনপ্রিয়তা দেখে তিনি স্থির করেছিলেন এই গানের মুক্তি গ্র্যান্ড সেলিব্রেশনে হওয়া উচিত। তেমনটাই ঘটে। গত ২৪ ঘণ্টায় লক্ষ লক্ষ ভিউ ছাড়ালেও, গান মুক্তি পেতেই নিরাশ ভক্তমহল।

নেটদুনিয়ার একাংশ রীতিমত মেজাজ হারালেন ‘Love Storiya’ অংশটি শুনে। উঠল প্রশ্ন, কোন দিক থেকে কেসরিয়ার সঙ্গে মিলেমিশে গেল ‘Love Storiya’ অংশ।

আর কি কোনও হিন্দিতে শব্দ খুঁজে পাওয়া যায়নি! ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেল এই অংশ। তৈরি হল সোশ্যাল মিডিয়ায় একাধিক মিম। কেউ গানের এই অংশটি শুনে হেডফোন খুলে ফেললেন, কেউ আবার রীতিমত হিন্দির পাঠ পড়ালেন পরিচালককে।

গানের কথায় এই টুইস্টেই এবার চরম আপত্তি সকলের। নিখাদ প্রেমের গল্পে মোড়া গান, অনবদ্য অরিজিৎ সিং, সঙ্গে পর্দায় রণবীর-আলিয়া রোম্যান্স, সব সমীকরণটাতেই মুহূর্তে যেন জল ঢেলে দিয়ে বেরিয়ে গেল এই ‘Love Storiya’ অংশ।

কেউ কেউ আবার অপেক্ষায়, কোনওভাবেই কি গানের এই অংশটিকে পাল্টে ফেলা যায় না! সাম্প্রতিককালে মুক্তি পাওয়া কেসরিয়াই একমাত্র গান, যা জনপ্রিয়তার শীর্ষে থেকেও মিমের আকারে ভাইরাল হয়ে উঠতে দেখা গেল। রবিবার থেকেই তা সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডে স্থান করে নেয়। এর কিছুক্ষণের মধ্যেই নেটপাড়ার একাংশ রীতিমত ক্ষোভ প্রকাশ করতে থাকে। কখনও জেঠালালের মুখ দিয়ে, কখনও আবার নানা মজার ভিডিয়ো বানিয়ে স্পষ্ট নেটপাড়া বুঝিয়ে দিল ‘Love Storiya’-কে মোটেও গ্রহণ করতে পারছেন না তারা।