Bollywood Trolling: ‘নিজের ছাতাটাও কি সামলাতে পারেন না কিয়ারা…’ তুমুল ট্রোলড অভিনেত্রী

Kiara Advani: অভিনেত্রী হেঁটে চলেন নিজ মহিমায়, কোনও কিছুর তোয়াক্কা না করে। তাঁকে বৃষ্টির হাত থেকে বাঁচাতে পিছু নেয় দেহরক্ষী।

Bollywood Trolling: 'নিজের ছাতাটাও কি সামলাতে পারেন না কিয়ারা...' তুমুল ট্রোলড অভিনেত্রী
ইতিমধ্যে বিয়ের স্থান কোথায় হবে, তা নিয়ে রীতিমত সার্ট শুরু করে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। সূত্রের খবর অনুযায়ী দ্য ওবেরয় সুখবিলাস স্পা এণ্ড রিসর্ট-এ চলছে কথা। এখানেই বিয়ে করেছিলেন রাজকুমার রাও ও পত্রলেখা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 2:33 PM

‘বয়কট বলিউড’ হ্যাশট্যাগ নিয়ে তোলপাড় হচ্ছে হিন্দি ছবির জগৎ। সেই পরিস্থিতিতে চূড়ান্ত ট্রোলড হচ্ছেন অভিনেত্রী কিয়ারা আডবানী। বর্ষাকালে মুম্বইয়ের রাস্তাঘাটে জল থৈথৈ অবস্থা তৈরি হয়েছে। যখন-যখন বৃষ্টি পড়ছে। তারকারাও যাচ্ছেন যত্রতত্র। ছাতা না নিয়ে চললে যে ভিজে চুপচুপ হতে হবে। তাই ছাতা মাস্ট। বলিউডের তারকাদের জীবনযাপনের মধ্যে ‘শাহি’ বিষয় লক্ষ্য করা গিয়েছে একাধিকবার। তাঁদের মাথায় ছাতা ধরার জন্যেও এগিয়ে আসেন কেউ না-কেউ। যেমন এগিয়ে এলেন কিয়ারা আডবানীর দেহরক্ষী। সাদা ঢিলেঢালা টি-শার্ট ও হট প্যান্ট পরে গাড়ি থেকে নামেন কিয়ারা। সঙ্গে-সঙ্গে জলরাশি থেকে তাঁকে বাঁচানোর জন্য রামধনু রঙের বিরাট বড় ছাতা হাতে এগিয়ে আসেন তাঁরই দেহরক্ষী। এর পরই নেটাগরিকদের কাছে কিয়ারার ভাবমূর্তি নষ্ট হয়ে যায়।

অভিনেত্রী হেঁটে চলেন নিজ মহিমায়, কোনও কিছুর তোয়াক্কা না করে। তাঁকে বৃষ্টির হাত থেকে বাঁচাতে পিছু নেয় কিয়ারার দেহরক্ষী। মানুষটাকে দেখে মায়া হয়েছে অনেকের। কিয়ারাকে তুলোধনা করতে শুরু করেন তাঁরা। কেউ বলেছেন, “কিয়ারা কি নিজের ছাতা নিজের ছাতাটাও ধরতে পারেন না”। কেউ বলেছেন, “কী নাটক রে বাবা!”। কেউ বলেছেন, “নিজের নাটক সামলাতে কোনও এক মহিলাকে নিয়োগ করুন কাজে। তিনি আপনার ছাতা ধরে দেবেন।”

ট্রোলের পাশাপাশি, কিয়ারার অনুরাগীরা ভালবাসায় ভরিয়েছেন অভিনেত্রীকে। রাস্তা দিয়ে চলতে-চলতে পাপারাৎজ়িদের মিষ্টি হেসে হাত নেড়েছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে অনেকেই হেমা মালিনীর মিল খুঁজে পেয়েছেন। ২০১৪ সালে ‘ফাগলি’ ছবিতে আত্মপ্রকাশ করেন কিয়ারা। তারপর তাঁর কাছে আসে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কবীর সিং’, ‘শেরশাহ’, ‘ভুল ভুলাইয়া টু’, ‘যুগ যুগ জিয়ো’র মতো ছবিও। সিনেমায় আসার আগে কিয়ারার নাম ছিল আলিয়া। যেহেতু আলিয়া ভাট আগে থেকেই রাজ করতে শুরু করেছিলেন, তাই, কিয়ারা নিজের নাম পাল্টে ফেলেন।