Madhuri Dixit: ইংরেজি গানেও ‘এক দো তিন’-এর স্টেপ, তাক লাগালেন মাধুরী

একটি ভিডিয়ো শেয়ার করেছেন মাধুরী। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে, মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গীতশিল্পী মেগান ট্রেনরের গান মিটুর সঙ্গে এক দো তিনের আইকনিক স্টেপ করছেন তিনি।

Madhuri Dixit: ইংরেজি গানেও 'এক দো তিন'-এর স্টেপ, তাক লাগালেন মাধুরী
তাক লাগালেন মাধুরী

নাচ তাঁর প্যাশন, ভালবাসা। মাধুরী দীক্ষিতের আইকনিক ডান্স নম্বরগুলির মধ্যে ‘তেজাব’ ছবির ‘এক দো তিন’ অন্যতম হিট। কিন্তু তাই বলে, ইংরেজি গানেও ওই নাচের স্টেপ? মাধুরী দীক্ষিতের কাছে কিছুই যেন অসম্ভব নয়, অন্তত এমনটাই মনে করছেন তাঁর অনুরাগীরা।

একটি ভিডিয়ো শেয়ার করেছেন মাধুরী। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে, মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গীতশিল্পী মেগান ট্রেনরের গান মিটুর সঙ্গে এক দো তিনের আইকনিক স্টেপ করছেন তিনি। পরেছেন ডেনিম জ্যাকেট। নিয়েছেন ফাঙ্কি লুক। মাধুরীর এই স্টেপে অনুরাগীরা মুগ্ধ তো বটেই বাঙালি কন্যে মৌনি রায়ও তাজ্জব। প্রশংসায় ছেয়েছে সামাজিক মাধ্যম।

মধ্যবয়সে মাধুরীর ফিটনেসের সংজ্ঞা কী? নাচের মাধ্যমে নিজেকে ফিট রাখেন মাধুরী। তা ছাড়াও তাঁর বয়স ধরে রাখার রহস্য কী? স্বাস্থ্যকর লাইফস্টাইল মেনটেন করার জন্য মাধুরীর পছন্দ রকমারি ফল। মরসুমি যা যা ফল পাওয়া যায়, প্রায় সবই থাকে তাঁর খাদ্যতালিকায়। আর পছন্দ সালাড। বিভিন্ন রকমের সালাড তিনি পছন্দ করেন। ডিনারে থাকে যে কোনও হালকা স্যুপ। যাবতীয় ভারী খাবার সূর্য অস্ত যাওয়ার আগে খেয়ে নেওয়ার পক্ষপাতী তিনি। মাঝে মধ্যে ক্রেভিং হলে মিষ্টি, আইসক্রিম, চকোলেট খেয়ে নেন। তবে প্রতিদিনের ডায়েটে চিনি বাদ দিয়ে চলেন মাধুরী।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

 

 

Click on your DTH Provider to Add TV9 Bangla