জঙ্গলে গিয়ে শরীরচর্চা করলেন ফিটনেস ফ্রিক মিলিন্দ সোমন!

আপনার শরীরের জন্য কোন কোন ব্যয়াম উপযুক্ত তা প্রাথমিক ভাবে বিশেষজ্ঞের কাছ থেকে জেনে নেওয়ার পরামর্শ দিয়েছেন মিলিন্দ। তবে শরীরচর্চাই ভাল থাকার অন্যতম উপায়, একথা মনে-প্রাণে বিশ্বাস করেন তিনি।

জঙ্গলে গিয়ে শরীরচর্চা করলেন ফিটনেস ফ্রিক মিলিন্দ সোমন!
মিলিন্দ সোমন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Mar 12, 2021 | 6:51 PM

‘জঙ্গলে বাঁদর’! মিলিন্দ সোমনের (Milind Soman) সোশ্যাল পোস্টের আক্ষরিক বাংলা তর্জমা করলে ঠিক এটাই মানে হয়। ফিটনেস ফ্রিক মিলিন্দ সোশ্যাল মিডিয়ায় ফের নিজের শারীরিক কসরতের ভিডিয়ো শেয়ার করেছেন। সত্যিই জঙ্গলের মধ্যে ওয়ার্কআউট করছেন তিনি!

মিলিন্দ লিখেছেন, ‘মনকে শান্ত এবং শরীরকে সচল রাখতে হবে। সুস্থ থাকার, আনন্দে থাকার এটাই মূল কথা। প্রকৃতি এত সুন্দর, যে সেখানে এলে সচল শরীর মনকে শান্ত রাখে, আবার শান্ত মন শরীরকে সচল রাখে। কোনটা আপনার শরীর, মন এবং আত্মার জন্য ভাল, সেটা ঠিক করে নিন।’

View this post on Instagram

A post shared by Milind Usha Soman (@milindrunning)

মিলিন্দের এই ভিডিয়ো ফ্রেমবন্দি করেছেন স্ত্রী অঙ্কিতা। তাঁর সঙ্গে মিলিন্দের বয়সের পার্থক্য অনেকটাই। প্রায় ২৯ বছর। তাই বিয়ের সময় চর্চায় ছিল এই জুটির বয়স। রীতিমতো ট্রোলড হতে হয় তাঁদের। ট্রোলিংয়ে যদিও কোনওদিনই পাত্তা দেন না মিলিন্দ। তাঁরা দুজনেই ফিটনেস ফ্রিক। কখনও দৌড়, কখনও বা যোগার ভিডিও তাঁরা শেয়ার করেন সোশ্যাল ওয়ালে। ফিটনেস রুটিনে কখনও বা তাঁদের সঙ্গী মিলন্দের মা ঊষা সোমনও।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করা মিলিন্দ বারবার নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। তবে কাজ এবং পরিবারের বাইরে অন্য কিছুতেই ফোকাস করতে রাজি নন মিলিন্দ। আপনিও মিলিন্দের মতো এমন ভাবেই শরীরচর্চা করতে পারেন। কিন্তু আপনার শরীরের জন্য কোন কোন ব্যয়াম উপযুক্ত তা প্রাথমিক ভাবে বিশেষজ্ঞের কাছ থেকে জেনে নেওয়ার পরামর্শ দিয়েছেন মিলিন্দ। তবে শরীরচর্চাই ভাল থাকার অন্যতম উপায়, একথা মনে-প্রাণে বিশ্বাস করেন তিনি।

আরও পড়ুন, করোনা আক্রান্ত মনোজ, সংস্পর্শে আসা সকলকে সতর্কতার বার্তা