করোনা আক্রান্ত মনোজ, সংস্পর্শে আসা সকলকে সতর্কতার বার্তা

বড়পর্দায় মনোজের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সূরজ পে মঙ্গল ভারী’। এই ছবিতে ফতিমা সানা শেখ, দিলজিৎ দোসাঞ্জের মতো শিল্পীরা মনোজের সঙ্গে অভিনয় করেছিলেন। এছাড়াও ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজ়ন প্রাইমে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

করোনা আক্রান্ত মনোজ, সংস্পর্শে আসা সকলকে সতর্কতার বার্তা
মনোজ বাজপেয়ী।
Follow Us:
| Updated on: Mar 12, 2021 | 5:13 PM

করোনার সংক্রমণ ফের ঊর্দ্ধমুখী। প্রতিদিনই একটু একটু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। বলিউডে (bollywood) সদ্য রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনশালী সহ একের পর এক সদস্য আক্রান্ত হচ্ছেন। এবার সেই তালিকায় যোগ হল নতুন নাম। করোনা আক্রান্ত হলেন অভিনেতা মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)।

সংবাদ সংস্থা এএনআই-এর খবর অনুযায়ী, মনোজ করোনা আক্রান্ত। টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পরই তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাঁর সঙ্গে গত কয়েক দিন কাজের সূত্রে যাঁদের দেখা হয়েছে, প্রত্যেককে সতর্ক হওয়ার বার্তা দিয়েছেন অভিনেতা।

মনোজের টিমের পক্ষ থেকে একটি লিখিত বিবৃতিতে জানানো হয়, মনোজ গত কয়েকদিন ধরে ‘ডেসপ্যাচ’ ছবির শুটিং করছিলেন। তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর ছবির শুটিং সাময়িক ভাবে বন্ধ রাখা হয়েছে।

বলিউড সূত্রে খবর, এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘তিতলি’ খ্যাত কানু বেহেল এবং প্রযোজনা করছেন রনি স্ক্রিউওয়ালা। মনোজের সংস্পর্শে আসা সব কলাকুশলীদের প্রযোজনা সংস্থার তরফে সতর্ক হওয়ার বার্তা দেওয়া হয়েছে। তবে মনোজ আপাতত সুস্থ রয়েছেন।

বড়পর্দায় মনোজের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সূরজ পে মঙ্গল ভারী’। এই ছবিতে ফতিমা সানা শেখ, দিলজিৎ দোসাঞ্জের মতো শিল্পীরা মনোজের সঙ্গে অভিনয় করেছিলেন। এছাড়াও ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজ়ন প্রাইমে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ রয়েছে মুক্তির অপেক্ষায়। সেখানেও মুখ্য ভূমিকায় দেখা যাবে মনোজের অভিনয়।

আরও পড়ুন, রাজেশ খান্না, অমিতাভ বচ্চন অভিনীত ‘আনন্দ’-এর ৫০ বছর পূর্তি

নিউ নর্মালে নতুন করে সব কাজ শুরু হয়েছে। ছবির শুটিংও ব্যতিক্রম নয়। কিন্তু একের পর এক অভিনেতা বা কলাকুশলীর করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় ফের শুটিং বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা তৈরি হচ্ছে সিনে মহলে।