Tiger 3: প্রতিজ্ঞায় মুখোমুখি দুই খান, সলমন কথা রেখেছেন, পাল্টা প্রতিশ্রতিতে এবার লক্ষ্যে শাহরুখ

Salman Khan: সলমনকে দেওয়া কথা এবার রাখার পালা, কোন মাসে শাহরুখ ফিরছেন টাইগার সেটে!

Tiger 3:  প্রতিজ্ঞায় মুখোমুখি দুই খান, সলমন কথা রেখেছেন, পাল্টা প্রতিশ্রতিতে এবার লক্ষ্যে শাহরুখ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2022 | 12:31 PM

শোনা গিয়েছিল দুই খানের মধ্যে সম্পর্কের সবরকমের বরফ গলে ঢল। নেই বক্স অফিসে মুখোমুখি লড়াই, নেই ভক্তে ভক্তে মান-অভিমান, সলমন খান নিজেই এক রিয়ালিটি শো-এ এসে জানিয়েছিলেন শাহরুখ খান তাঁর ভাই সম, আর ভাইয়ের ভাই হল সকলের ভাই। এভাবেই নিজেদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণকে বুঁনেছিলেন তাঁরা। শুরু করেছিলেন নতুন করে। আর এই পথচলা যে কেবল ব্যক্তিগত জীবনে কুশল বিনিময়ে সীমাবদ্ধ থাকবে এমনটা নয়। বরং উল্টোটাই। বক্স অফিসেই এবার খানেদের দাপট ফেরাতে দুই খানের ভক্তদের এক ছাদের তলায় এনে ছবিকে সুপার হিট করার নতুন পরিকল্পনা এঁটে বসলেন তাঁরা।

এই খবর নয় নতুন নয় যে পাঠানেই দেখা মিলবে টাইগারের। সেই অংশের শুটিং-এর পালা শেষ। এবার লক্ষ্য নতুন চমক, শাহরুখ খান ফিরছেন টাইগার ছবির শুটিং-এ। বর্তমানে শাহরুখ খান পাঠান ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন, তবে পাঠান ছবির কাজ পিছিয়ে যাওয়ায় বেজায় চিন্তার ভাঁজ পড়েছিল সলমন খানের মাথায়। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি এই বিষয় সম্পূর্ণ কিং খানের সমর্থনে রয়েছেন। দিয়েছিলেন অন্য একটি তারিখও। সেই শুটের কাজও বর্তমানে ইতি।

এবার রমরমিয়ে চলছে শাহরুখ সলমন দুজনেরই ছবির কাজ। তবে না, কেবল সলমনের কেমিও নয়, বরং শাহরুখকেও আসতে হবে টাইগার থ্রি-র শুটে। বক্স অফিসে যে এই সমীকরণ এক কথায় হিট তা আর আলাদা করে বলার অপেক্ষা না রাখলেও, এটাই ঘটতে চলেছে বলে অনুমান ছবির সমালোচকদের। সম্প্রতি ইটাইসে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী শাহরুখ খান জুন মাসেই এই ছবির কাজে ফিরবেন, পাঠানের কাজ শেষ করেই টাইগারের ফ্রেমে আসতে চলেছেন বাদশা। যার ফলে দুই ছবির বক্স অফিস নিয়েই আশাবাদী সিনেদুনিয়া। গত কয়েকটি ছবিতে সেভাবে ভাল ফল করতে পারেননি শাহরুখ কিংবা সলমন, তাই এবার যৌথ প্রচেষ্টায় নতুনভাবে ফেরার পালা।

আরও পড়ুন- SS Rajamouli-‘RRR’: রাজামৌলির ছবি ‘আরআরআর’-এর প্রথম দিনের কালেকশন বক্স অফিসে সুনামী নিয়ে এসেছে! 

আরও পড়ুন- Kriti Sanon-Meena Kumari: কৃতী শ্যানন কি অভিনয় করছেন মীনা কুমারী চরিত্রে?