KGF Chapter 2: ‘আধিরা’ হাজির নতুন লুকে, জন্মদিনে নয়া চমক সঞ্জয় দত্তের

Sanjay Dutt Birthday: ৬২তম জন্মদিনে সঞ্জু বাবার নয়া চমক। পরবর্তী ছবি 'কেজিএফ চ্যাপ্টার ২'- এর চরিত্রে 'আধিরা'- র নতুন লুক প্রকাশ্যে আনলেন অভিনেতা।

KGF Chapter 2: 'আধিরা' হাজির নতুন লুকে, জন্মদিনে নয়া চমক সঞ্জয় দত্তের
৬২তম জন্মদিনে সঞ্জয় যে ফ্যানদের এমন চমক উপহার দেবেন, তা বোধহয় আন্দাজ করতে পারেননি অনেকেই।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 12:47 PM

চোখে কালো সানগ্লাস। হাতে ধারালো তরোয়াল। পরনে বর্ম। যেন যুদ্ধক্ষেত্রে যাওয়ার জন্য প্রস্তুত ‘আধিরা’। নিজের জন্মদিনের এমন লুকই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত।

‘অগ্নিপথ’ ছবির রিমেকে নিজের চরিত্রের লুক এবং অসামান্য অভিনয় দক্ষতায় দর্শকদের তাক লাগিয়েছিলেন সঞ্জয় দত্ত। তাঁর অভিনীত ‘কাঞ্চা’ চরিত্রটি কিন্তু একপ্রকার চমকে দিয়েছিল দর্শক মহলকে। ফের একবার তাক লাগালেন সঞ্জু বাবা। সেটাও আবার নিজের ৬২তম জন্মদিনে। ষাট পেরিয়েও বুঝিয়ে দিলেন সিলভার স্ক্রিনে আজও তিনি অনবদ্য। জন্মদিনে নিজের পরবর্তী ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’- র চরিত্রের লুক প্রকাশ করেছেন সঞ্জয়। এই ছবিতে তাঁর চরিত্রের নাম ‘আধিরা’। আর ‘আধিরা’- র নতুন লুকই বলে দিচ্ছে যে, ডার্ক শেডের চরিত্রে ফের একবার বড় পর্দায় বাজিমাত করতে আসছেন অভিনেতা। গত বছর জন্মদিনে ‘আধিরা’- র প্রথম লুক প্রকাশ করেছিলেন সঞ্জয় দত্ত।

সিনেমা জগতে প্রথম পার্টেই ব্যাপক সাড়া জাগিয়েছিল ‘কেজিএফ চ্যাপ্টার ১’। এবার আসছে বিপুল জনপ্রিয় সেই ছবিরই দ্বিতীয় পর্ব। সেখানেই অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। তাঁর চরিত্রের নাম ‘আধিরা’। লুক যেমন তাক লাগানো, তেমনই সঞ্জয়ের চরিত্রেও যা থাকবে অসংখ্য টুইস্ট, সেটা আন্দাজ করেই নিয়েছেন অভিনেতার অনুগামীরা। কিন্তু এখনও ‘কেজিএফ চ্যাপ্টার ২’- এর রিলিজ ডেট ঘোষণা হয়নি। এই প্রসঙ্গেও সঞ্জু বাবা বলেছেন, ‘আপনারা অনেকদিন ধরে অপেক্ষা করছেন। সত্যিই এই অপেক্ষা বিফলে যাবে না।’ নিজের টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক- সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ‘আধিরা’- র নয়া লুক প্রকাশ করেছেন অভিনেতা। ৬২তম জন্মদিনে সঞ্জয় যে ফ্যানদের এমন চমক উপহার দেবেন, তা বোধহয় আন্দাজ করতে পারেননি অনেকেই।

২০১৮ সালে রিলিজ হয়েছিল ‘কেজিএফ চ্যাপ্টার ১’। দক্ষিণী অভিনেতা যশের অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়েছিলেন সিনেমা প্রেমীরা। ভরপুর অ্যাকশন, জমজমাট সাসপেন্স-থ্রিলার, ভাল স্ক্রিপ্ট- সব মিলিয়ে কেজিএফের প্রথম অধ্যায় ছিল সত্যিই প্রশংসনীয়। আর চ্যাপ্টার ২- এর ট্রেলর এবং কাস্ট থেকে দর্শক মহলের একাংশ তো ইতিমধ্যেই এই বাজি ধরে ফেলেছেন যে প্রথম পর্বকেও ছাপিয়ে যাবে ছবির দ্বিতীয় অধ্যায়। ‘কেজিএফ চ্যাপ্টার ২’- তে রবিনা ট্যান্ডনকেও দেখা যাবে। শক্তিশালী রাজনৈতিক নেত্রী রমিকা সেনের চরিত্রে অভিনয় করছেন তিনি।

আরও পড়ুন- রাজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করলেন শার্লিন চোপড়া