ব্যর্থতা সামলাবেন কীভাবে? পরামর্শ দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা মনে করেন, প্রত্যেকের জীবনেই কোনও না কোনও ভাবে ব্যর্থতা আসে। কিন্তু ব্যর্থতার পর উঠে দাঁড়ানোর মধ্যেই আসল লড়াই লুকিয়ে থাকে বলে মনে করেন তিনি।

ব্যর্থতা সামলাবেন কীভাবে? পরামর্শ দিলেন প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া।
Follow Us:
| Updated on: Feb 08, 2021 | 1:10 PM

বলিউডের (bollywood) পর হলিউডের মাটিতেও নিজের জায়গা প্রায় পাকা করে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর কেরিয়ারগ্রাফ যদি খুব ভাল করে লক্ষ্য করেন, তাহলে দেখবেন, এই সাফল্যের পিছনে কম লড়াই ছিল না। সে কারণেই প্রিয়াঙ্কা অনেকেরই অনুপ্রেরণা হয়ে উঠেছেন। কেরিয়ারে ওঠা-পড়ার মধ্যে দিয়েই এগিয়েছেন অভিনেত্রী (Actress)। কিন্তু কখনও ঝুঁকি নিতে পিছ-পা হননি তিনি। শুধুমাত্র পারফর্মার নন। এখন প্রিয়াঙ্কা ব্যক্তি হিসেবেই অনুরাগীদের শ্রদ্ধা আদায় করে নিয়েছেন। চলার পথে কখনও মুখ থুবড়েও পড়েছেন। ব্যর্থতা এসেছে জীবনে। সেটা সামলানো শিখেছেন নিজের মতো করে।

প্রিয়াঙ্কা মনে করেন, প্রত্যেকের জীবনেই কোনও না কোনও ভাবে ব্যর্থতা আসে। কিন্তু ব্যর্থতার পর উঠে দাঁড়ানোর মধ্যেই আসল লড়াই লুকিয়ে থাকে বলে মনে করেন তিনি। কোনও ব্যক্তি ব্যর্থতাকে কীভাবে সামাল দিচ্ছেন, তার উপরই তাঁর পরবর্তী জীবনের সাফল্য নির্ভর করে।

প্রিয়াঙ্কা চোপড়ার টিমের তরফ থেকে সদ্য ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে এক সাক্ষাৎকারে ব্যর্থতা নিয়ে কথা বলেছেন নায়িকা। তাঁর কথায়, ‘ব্যর্থতা সকলের জীবনে আসে। কিন্তু ঐতিহ্য তৈরি করতে হবে ব্যর্থতার পরেই, ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে। সব ঝুঁকিই কিন্তু কার্যকর হবে না। তা বলে ঝুঁকি নেওয়া যাবে না, এমন নয়।’ ব্যর্থতায় ভেঙে পড়লে হবে না। বরং তার থেকেই খুঁজে নিতে হবে সাফল্যের উপাদান। অভিনেত্রী এমনটাই বলতে চেয়েছেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

আরও পড়ুন, সুদীপ্তার যোগাভ্যাসের রুটিনে একমুঠো ভালবাসা এনে দিল নীরা