Brahmastra: সিনেমাহলে রণবীরকে দেখেই উপচে পড়া ভিড়, ভক্তদের ঠেলাঠেলির মাঝেই হাসি মুখে ফ্রেমবন্দি রণবীর

Box Office: এই নিয়েও যদিও শুরু হয়েছে বিতর্ক। অনেকের মতে এটা ভুল তথ্য প্রেক্ষাগৃহ থাকছে ফাঁকাই। মিলছে টিকিট, তাই হাুস ফুলের তথ্য মিথ্যে। যদিও বক্স অফিসের অঙ্ক অন্য কথাই বলছে সিনেদুনিয়ার।

Brahmastra: সিনেমাহলে রণবীরকে দেখেই উপচে পড়া ভিড়, ভক্তদের ঠেলাঠেলির মাঝেই হাসি মুখে ফ্রেমবন্দি রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 8:55 AM

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ ভক্ত এবং প্রতিটি সিনেমা প্রেমীদের কাছ থেকে বর্তমানে অফুরান ভালবাসা পাচ্ছে। প্রথমটায় ছবি ঘিরে নানা সমালোচনার ঝড় সামনে এলেও এই ছবির হাত ধরেই ভক্তরা প্রেক্ষাগৃহে ফিরছে দলে দলে। যার প্রভাব বক্স অফিসে বর্তমান। বিশ্বজুড়ে প্রথম তিন দিনেই বক্স অফিসে আয় ১৬০ কোটি টাকা। ছবি নিয়ে কড়া সমালোচনা হলেও, ছবিটি দেখতে নারাজ ভক্তরা এমনটা কিন্তু সত্য নয়। ফলে অধিকাংশ প্রেক্ষাগৃহই থাকছে হাউসফুল। এই নিয়েও যদিও শুরু হয়েছে বিতর্ক। অনেকের মতে এটা ভুল তথ্য প্রেক্ষাগৃহ থাকছে ফাঁকাই। মিলছে টিকিট, তাই হাুস ফুলের তথ্য মিথ্যে। যদিও বক্স অফিসের অঙ্ক অন্য কথাই বলছে সিনেদুনিয়ার।

এই পরিস্থিতিতে মাঝে মধ্যেই প্রেক্ষাগৃহে সারপ্রাইজ উপস্থিতি রণবীর, আলিয়ার ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়। আগেই দেখা গিয়েছিল স্পেশাল স্ক্রিনিং-এ রণবীরকে ভক্তদের সঙ্গে কথা বলে নিতে। এবার অন্য ছবি ধরা পড়ল ক্যামেরায়। ভক্তের ঠেলাঠেলি ভিড়ের মাঝে রালিয়া। আলিয়া সেখান থেকে একগুচ্ছ ফটো শেয়ার করেছেন এবং লিখেছেন, “ভালবাসার থেকে বড় কোনও অস্ত্র হয় না এই পৃথিবীতে”। ছবিতে দেখা যায়, রণবীর কাপুরকে তাঁর ভক্তদের সঙ্গে পোজ দিতে। তিনি তাঁদের সঙ্গে হাসি মুখে ছবি তুলে নিচ্ছিলেন। ছিল না চোখে মুখে কোনও বিরোক্তির ছাপ।

ছবি নিয়ে তিনি কী ধরনের প্রতিক্রিয়া পাচ্ছেন সে সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, রণবীর জানান, “আমি অনুভব করি যে ছবিটির জন্য দর্শকদের কাছ থেকে আসা অগাধ ভালবাসা আমাদের কাছে সবচেয়ে বড় ব্রহ্মাস্ত্র। আমি অত্যন্ত আনন্দিত এবং গর্বিত, এই প্রতিক্রিয়াগুলি পাওয়ার জন্য।” অয়নের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, “এই ব্যক্তি সবচেয়ে বেশি প্রশংসার দাবিদার। আমি আশেপাশে এমন মানুষ খুব একটা দেখিনি, যাঁরা এত ভালবাসা এবং এত ধৈর্য্য নিয়ে তাদের ছবিতে কাজ করে।” তিনি আরও বলেন, “আমি সত্যিই প্রত্যেক ভক্ত এবং দর্শককে ধন্যবাদ জানাতে চাই। আমি মনে করি, দর্শকদের সিনেমায় ফিরিয়ে আনার জন্য এটি একটি দুর্দান্ত সিনেমা। ”।