খুনের হুমকি-গালাগাল শোনার পরেও মানুষের জন্য পুলিশি সুরক্ষার প্রস্তাব ছেড়ে দিলেন সিদ্ধার্থ

তিনি আরও বলেন প্রত্যেকটি ফোন কলের যোগাযোগ রয়েছে বিজেপির সঙ্গে। গোটা বিষয়টি টুইট করে জানান সিদ্ধার্থ। তাঁর এই টুইটের পরে সিদ্ধার্থ এও জানান তামিলনাড়ুর পুলিশ তাঁকে সুরক্ষা দেওয়ার প্রস্তাব দিয়েছে।

খুনের হুমকি-গালাগাল শোনার পরেও মানুষের জন্য পুলিশি সুরক্ষার প্রস্তাব ছেড়ে দিলেন সিদ্ধার্থ
সিদ্ধার্থ
Follow Us:
| Updated on: May 01, 2021 | 10:13 AM

‘রং দে বসন্তী’ ছবিতে অভিনেতা সিদ্ধার্থের শক্তিশালী অভিনয় নজর কেড়েছিল দর্শকের। কুড়িয়েছিল প্রশংসা। সেই সিদ্ধার্থের অভিযোগ তামিলনাড়ুর বিজেপি আইটি সেল তাঁর অনুমতি ছাড়াই সিদ্ধার্থে ব্যক্তিগত ফোন নম্বরটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে। সিদ্ধার্থের আরও অভিযোগ ফোন নম্বর প্রকাশ্যে আসার পর পাঁচশোর উপর ফোন কল তাঁর কাছে আসে, তাঁতে ছিল তাঁর পরিবারকে নিয়ে গালাগাল, ধর্ষণ এবং খুনের হুমকি।

আরও পড়ুন দাদু অমরীশ পুরীর বায়োপিক বানাতে চলেছেন নাতি বর্ধান?

তিনি আরও বলেন প্রত্যেকটি ফোন কলের যোগাযোগ রয়েছে বিজেপির সঙ্গে। গোটা বিষয়টি টুইট করে জানান সিদ্ধার্থ। তাঁর এই টুইটের পরে সিদ্ধার্থ এও জানান তামিলনাড়ুর পুলিশ তাঁকে সুরক্ষা দেওয়ার প্রস্তাব দিয়েছে। তবে কোভিড -১৯ মহামারী চলাকালীন তিনি এটি অভাবগ্রস্তদের জন্য ছেড়ে দিয়েছেন।

সিদ্ধার্থ টুইটে লেখেন, ‘সুরক্ষার জন্য আপনাকে ধন্যবাদ তামিলনাড়ু পুলিশ। আমার পুরো পরিবারের ইতিহাসে আমি প্রথম ব্যক্তি যে এই প্রস্তাব পেয়ছে। তবে বিনীতভাবে আমি এই সুযোগটি ছেড়ে দিতে চাই তাই কর্মকর্তারা মহামারী সময়ে আরও ভালভাবে অন্য কাজে লাগাতে পারেন। আবারও আপনাকে ধন্যবাদ’

এর আগে সিদ্ধার্থ সোশ্যাল মিডিয়ায় এমন কিছু লোকের স্ক্রিনশট শেয়ার করেছিলেন যারা তাঁকে এবং তাঁর পরিবারকে হুমকি দিয়েছিলেন। ‘আমার ফোন নম্বরটি টিএন বিজেপি এবং বিজেপি টি এন টি সেলের সদস্যরা ছড়িয়ে দিয়েছে। ২৪ ঘন্টা ধরে ৫০০টি  ফোন কলের উপরে আমার ও পরিবারের কাছে মানসিক নির্যাতন, ধর্ষণ ও মৃত্যুর হুমকির আসে। সমস্ত নম্বরের কথোপকথন রেকর্ড করা হয়েছে (বিজেপির লিঙ্ক এবং ডিপি সহ) এবং পুলিশকে দিয়েছি। আমি চুপচাপ থাকবেন না। চেষ্টা চালিয়ে যান।’ নরেন্দ্র মোদী এবং অমিত শাহদের ট্যাগও করেন সিদ্ধার্থ।