Trolling: দক্ষিণীর প্রচারে রণবীর, ‘হঠাৎ বন্ধুত্ব!’ ব্যঙ্গের ছলে ব্যপক ট্রোল বলিস্টার

Ranveer Singh: গত ছয় মাসে বক্স অফিসে নানা ছবির ঝড় বর্তমান। কিন্তু কোথাও গিয়ে যেন সেই চেনা ছন্দে নিজের জায়গা পাকা করতে পারছে না বলিউড।

Trolling: দক্ষিণীর প্রচারে রণবীর, 'হঠাৎ বন্ধুত্ব!' ব্যঙ্গের ছলে ব্যপক ট্রোল বলিস্টার
বিমানবন্দর লুকেও ফ্যাশনিস্তার কোনও কমতি নেই।
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 12:49 PM

রণবীর সিং, বলিউডে বর্তমানে যাঁর চাহিদা তুঙ্গে। সেই সেলেবের শেষ দুই ছবি মুখ থুবড়ে পড়ল বক্স অফিসে। সৌজন্যে কি দক্ষিণী দুনিয়া! এবার উত্তর খুঁজতে মরিয়া নেটদুনিয়া। কীভাবে ছন্দে ফেরা সম্ভব! যতই একযোগে কাজের ইঙ্গিত দিক না কেন, দিনের শেষে দক্ষিণী বনাম বলিউড বিতর্ক বর্তমান। সেই ছকে বেঁধেই অতিতে ছবির মুক্তির দিন পরিবর্তন থেকে শুরু করে প্রচার, ব্যবসা, সবই পাল্টে ফেলার চেষ্টা চলেছে, বর্তমানে সেই প্রসঙ্গকে পাশে সরিয়ে রেখে যতই বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা বলুক বি-টাউন, এক বাক্যে তা মেনে নিতে নারাজ নেট দুনিয়া। কারণ একটাই, দুই মিলে ভক্তের মনে জায়গা করে নেওয়া নয়। বরং একে অন্যকে টেক্কা দেওয়ার চেষ্টাই বর্তমান।

এমন অবস্থায় পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর মুক্তি পেয়েছে বহু ছবি। গত ছয় মাসে বক্স অফিসে নানা ছবির ঝড় বর্তমান। কিন্তু কোথাও গিয়ে যেন সেই চেনা ছন্দে নিজের জায়গা পাকা করতে পারছে না বলিউড। গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবি বক্স অফিসে আশা জাগালেও তা ধরে রাখতে পারেনি পরবর্তী মুক্তি। তাই কি এবার দক্ষিণী দুনিয়ার সঙ্গে যুদ্ধে না গিয়ে কঠিন লড়াই ভুলে বন্ধুত্বের হাত বাড়াতে চাইছে বি-টাউন! সম্প্রতি তেমনই ইঙ্গিত ট্রোলারদের দিলেন রণবীর সিং।

সেলেবদের ইদানিং স্পষ্ট মতামত, যে দক্ষিণী-বলিউড বলে কিছু হয় না। ভারতীয় ছবি হিসেবে সব সাফল্যই আনন্দের। সম্প্রতি রণবীর সিং-কে দক্ষিণী ছবি বিক্রম-এর প্রচারে দেখা যায়। তা দেখা মাত্রই নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে। কবে থেকে দক্ষিণী দুনিয়ায় বন্ধু খুঁজে পাচ্ছে বলিউড! কেউ বলে বসলেন, হঠাৎ করে বন্ধুর খোঁজ মিলছে দক্ষিণী। যদিও ট্রোলকে গুরুত্ব না দিয়েও এখন বলিউড ফাইট ব্যাকের চেষ্টায় মরিয়া।