Relationship: নাগা চৈতন্যের সঙ্গে সংসার পাতার পরিকল্পনা, সামান্থা ফেরালেন শাহরুখকে

Jawan: সামান্থাকে ২০১৯ সালে এই ছবির জন্য যোগাযোগ করা হয়েছিল, কিন্তু তিনি প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

Relationship: নাগা চৈতন্যের সঙ্গে সংসার পাতার পরিকল্পনা, সামান্থা ফেরালেন শাহরুখকে
এই দৃশ্য আর দেখা যাবে না সামান্থা-নাগার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2022 | 6:04 PM

না, কেবল দক্ষিণী দুনিয়া নয়, সামান্থা প্রভু এখন ঝড় তুলেছেন গোটা দেশ জুড়ে। ভক্তের সংখ্যা নেহাতই কম নয় তাঁর বর্তমানে। একের পর এক সিরিজ থেকে শুরু করে ছবি, অনবদ্য অভিনয় করে সকলকে তাক লাগিয়ছেন তিনি। তাঁর অনবদ্য আইটেম ডান্স আন্থামা (পুষ্পা ছবি) ব্যাপক হিট। ও আন্টামা গানের জন্য পারিশ্রমিক বাবদ পেয়েছেন মোটের ওপর ৫ কোটি টাকাও। সামান্থার ঠিক এমনই চাহিদা বর্তমানে সিনে দুনিয়ায়। দর্শকেরা চায় তাঁকে বলিউডে দেখতে। সেই ইচ্ছেপূরণ হতেই পারত, কিন্তু সমস্যা থেকে গেল একটাই। ব্যক্তিগত জীবন ও সম্পর্কের জেরে তিনি ফেরালেন কি না শাহরুখকে! হ্যাঁ, ঠিকই শুনেছেন।

দিন দিন যেন রূপ ফেটে পড়ছে, সামান্থাকে দেখে এক কথায় হ্যাঁ ভক্তমহল, তবে না, নিজেকে ফিট রাখার বিষয় কোনও রকমের ফাঁক রাখেন না তিনি। সিনে দুনিয়া জাঁকিয়ে বসতে চান সামান্থা প্রভু। এসেছিল সেই সুযোগও। পেয়েছিলেন শাহরুখের বিপরীতে অভিনয়ের সুযোগ। ছবির নাম জওয়ান। বলিউড সুপারস্টার শাহরুখ খান শুক্রবার অবশেষে জানিয়েছেন যে, পরিচালক অ্যাটলির সঙ্গে তাঁর আগামী ছবির নাম হবে ‘জওয়ান’। বলিউডের এই অ্যাকশন এন্টারটেইনসেন্ট ২ জুন, ২০২৩-এ মুক্তি পাবে।

নয়নতারা, সান্যা মালহোত্রা এবং সুনীল গ্রোভার অভিনীতএই ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় আসতে চলেছে। তবে সম্প্রতি ফাঁস হয়েছে এক অন্য খবর, জানা গেছে যে শাহরুখের বিপরীতে অভিনয় করার জন্য নয়নতারা প্রথম পছন্দ ছিলেন না… সেই জায়গায় কাজ করার কথা ছিল সামান্থার।

কয়েক মাস আগেই ছড়িয়ে ছিল এই গুঞ্জন। সামান্থাকে ২০১৯ সালে এই ছবির জন্য যোগাযোগ করা হয়েছিল, কিন্তু তিনি প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। মিড-ডে-র প্রতিবেদন অনুসারে, অভিনেত্রী তখন তাঁর প্রেমিক নাগা চৈতন্যের সঙ্গে বিয়ের পরিকল্পনা করছিলেন। সেই কারণে বিগ-বাজেট ছবিটি থেকে বেরিয়ে এসেছিলেন। সূত্র অনুযায়ী আরও জানা যায়, সামান্থা তাঁর প্রেমিক নাগাকে নিয়েই তখন সংসার করার কথা ভাবছিলেন। ফলস্বরূপ, নির্মাতারা নয়নতারাকে এই প্রস্তাব দিয়ে বসেন।