রাস্তাতেই পাপারাৎজির সঙ্গে কেক কেটে জন্মদিন পালন সারার, ভাইরাল ভিডিয়ো

দিন কয়েক আগে মা অমৃতা সিং ও বাবা সইফের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন সারা। তিনি বলেছিলেন, “আমি বর্তমানে আমার মায়ের সঙ্গে থাকি। আমার মা আমার প্রিয় বন্ধু। আমার বাবাকে যখনই দরকার হয় তখনই তাঁকে ফোনে পাই আমি, প্রয়োজনে দেখাও করতে পারি।”

রাস্তাতেই পাপারাৎজির সঙ্গে কেক কেটে জন্মদিন পালন সারার, ভাইরাল ভিডিয়ো
কেক কাটছেন সারা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 9:12 AM

ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত ‘গার্লস টু দ্য নেক্সট ডোর’ হিসেবে। সেলেব সুলভ হাবভাব তাঁর মধ্যে নেই বলেই মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। বৃহস্পতিবারই ২৬টা বসন্ত পার করলেন সারা। আর এই বিশেষ দিনের বিশেষ উদযাপন তিনি ভাগ করে নিলেন পাপারাৎজির সঙ্গে।

সারার এক ঝলক দেখা পেতেই ওই বিশেষ দিনে তাঁর বাড়ির সামনে সকাল থেকেই হাজির হয়েছিল পাপারাৎজির দল। সারার জন্য নিয়ে আসা হয়েছিল জিভে জল আনা এক চকোলেট কেক। শুভেচ্ছা বার্তায় প্রত্যেককে আলাদা আলাদা ভাবে ধন্যবাদ জানান সারা। কেকও কাটেন তিনি। কিন্তু না, সেই কেক মুখে তোলেননি তিনি। কোভিডের কারণে মুখ থেকে মাস্ক নামাতেও দেখা যায়নি তাঁকে। তবে নিজস্ব সিগনেচার স্টাইলে হাত জোড় করে সবাই সম্ভাষণ করতে অবশ্যই দেখা গিয়েছে তাঁকে।

জন্মদিনে কাজল কেক কেটে ট্রোল হয়েছিলেন। তাঁর মুখ চোখের ভঙ্গিমায় নেটিজেনদের একটা বড় অংশ ‘অহংকারী’ আখ্যা দিয়েছিলেন অভিনেত্রীকে। যদিও সারার বেলাতে এমনটা দেখা যায়নি। বরং তাঁর ‘ডাউন টু আর্থ’ ইমেজের প্রশংসাই করেছেন অনুরাগীরা।

দিন কয়েক আগে মা অমৃতা সিং ও বাবা সইফের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন সারা। তিনি বলেছিলেন, “আমি বর্তমানে আমার মায়ের সঙ্গে থাকি। আমার মা আমার প্রিয় বন্ধু। আমার বাবাকে যখনই দরকার হয় তখনই তাঁকে ফোনে পাই আমি, প্রয়োজনে দেখাও করতে পারি।” বাবা-মায়ের বিচ্ছেদ প্রসঙ্গে সারার সাফ বক্তব্য, “ওঁরা একসঙ্গে সুখী ছিলেন না। আর সেই কারণেই বিচ্ছেদই ছিল শ্রেষ্ঠ সিদ্ধান্ত।”

সারা মনে করেন দম্পতির কাছে দুটি উপায় রয়েছে। প্রথম অখুশি হয়ে এক বাড়িতে সারা জীবন থেকে যাওয়া, অন্যটি বিচ্ছিন্ন হওয়া। দ্বিতীয়টির ক্ষেত্রে সারার বক্তব্য, “যখন দুজনেই দুজনের জীবনে খুশি তখন তুমি নিজেও সেই সব মানুষদের সঙ্গে দেখা করে আলাদা রকমের অভ্যর্থনা পাবে। বাবা-মা উভয়ই নিজেদের জীবনে এই মুহূর্তে বেশ সুখী। আর ওঁরা সুখী বলেই আমি ও আমার ভাই ইব্রাহিমও সুখী।”

১৯৯১ সালে অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ে হয় সইফের। ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। ২০১২ সালে করিনা কাপুরকে বিয়ে করেন সইফ। করিনার সঙ্গেও তাঁর সম্পর্ক বেশ ভাল। গতকাল সারাকে শুভেচ্ছাও জানিয়েছেন করিনা। বিচ্ছেদকে স্বাভাবিক হিসেবে ধরে নিয়েই নিজেদের শর্তে বাঁচেন সারা ও তাঁর পরিবার।