এবার ‘মিসিং গার্ল’ খুঁজতে বেরবেন তাপসী পান্নু, সঙ্গী কে?

এবার ‘মিসিং গার্ল’ খুঁজতে বেরবেন তাপসী পান্নু। তবে একা নন। সঙ্গী একজন আছেন ঠিকই, তবে দু’জনের মতের মিল নেই। স্বাভাবিকভাবেই কথায় কথায় ঝগড়া বাঁধে। কে এই সঙ্গী?

  • TV9 Bangla
  • Published On - 18:25 PM, 22 Feb 2021
এবার ‘মিসিং গার্ল’ খুঁজতে বেরবেন তাপসী পান্নু, সঙ্গী কে?
তাপসী পান্নু

এবার ‘মিসিং গার্ল’ খুঁজতে বেরবেন তাপসী পান্নু। তবে একা নন। সঙ্গী একজন ওঁচাটে ছোঁড়া। দু’জনের মতের মিল নেই। স্বাভাবিকভাবেই কথায় কথায় ঝগড়া বাঁধে। কেউ কাউকে সহ্য করতে পারেন না। তবু কেউ কাউকে ছেড়েও যেতে পারেন না।দু’জনেই যে একই পথের পথিক। দু’জনেই যে খুঁজছেন হারিয়ে যাওয়া একটি মেয়েকে। খুঁজতে গিয়েই ঘটছে নানা রকম কান্ড-কারখানা। সেই নিয়েই পরিচালক আরশদ সইদের নতুন ছবি ‘ওহ লেড়কি হ্যায় কাঁহা?’

ছবিতে তাপসী পান্নু একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন। আর তাপসী পান্নুর সঙ্গী প্রতীক গান্ধী। প্রতীক ইতিমধ্যে ‘স্ক্যাম ১৯৯২’ওয়েব সিরিজে অভিনয় করে সকলের নজর কেড়েছেন। এখানে ওঁচাটে ছোঁড়ার ভূমিকায় অভিনয় করছেন প্রতীক। এই প্রথম তাপসী-প্রতীক জুটি বাঁধছেন।

পরিচালক আরশদ সইদের এটি প্রথম ছবি। তিনি মূলত স্ক্রিপ্ট রাইটার। ‘আদালত’, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-এর মত ছবির চিত্রনাট্য তাঁর লেখা। এবার উনি পরিচালনায়। প্রযোজনা করছেন সিদ্ধার্থ রায় কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Pratik Gandhi (@pratikgandhiofficial)

‘ওহ লেড়কি হ্যায় কাঁহা?’ একটি হারিয়ে-যাওয়া মেয়েকে খোঁজার মত সিরিয়াস গল্প হলেও কমেডির ছোঁয়া আছে। পুলিশের চরিত্র পেয়ে খুশি তাপসী। তিনি বলেন “ আরশদ আমার চরিত্রটা দারুণ লিখেছেন। গোটা স্ক্রিপ্টটাই খুব ভাল। প্রতীকের ‘স্ক্যাম ১৯৯২’ দেখেছি। খুব ভাল অভিনেতা। ওঁর সঙ্গে অভিনয় করতে পারব বলে ভাল লাগছে। তারওপর সিদের মত বন্ধু-প্রযোজক। সব মিলিয়ে মুখিয়ে আছি শুটিংয়ের জন্য।”

সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরের শেষ থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা।

আরও পড়ুন:কার মতো দেখতে হয়েছে সইফিনার দ্বিতীয় সন্তান? জানালেন দাদু রণধীর কাপুর