কার মতো দেখতে হয়েছে সইফিনার দ্বিতীয় সন্তান? জানালেন দাদু রণধীর কাপুর

সোশ্যাল মিডিয়ায় একের পর এক ঘুরে বেড়াচ্ছে তার 'ফেক ছবি'। সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন দাদু রণধীর কাপুর। জানালেন কেমন দেখতে হয়েছে সদ্যোজাতকে।

  • TV9 Bangla
  • Published On - 17:12 PM, 22 Feb 2021
কার মতো দেখতে হয়েছে সইফিনার দ্বিতীয় সন্তান? জানালেন দাদু রণধীর কাপুর
সইফিনা।

কাপুর-খান পরিবারে এসেছে নতুন সদস্য। করিনা কাপুর এবং সইফ আলি খানের দ্বিতীয় সন্তান। তাকে নিয়ে কৌতূহলের শেষ নেই। তার কী নাম রাখা হবে, তাকে দেখতে কেমন হয়েছে– তা নিয়ে প্রশ্ন হাজারও। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ঘুরে বেড়াচ্ছে তার ‘ফেক ছবি’। সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন দাদু রণধীর কাপুর। জানালেন কেমন দেখতে হয়েছে সদ্যোজাতকে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণধীর জানিয়েছেন, বাবা বা মা দুজনেরই ছাপ রয়েছে খুদের চেহারায়। তবে তাঁকে দেখতে হয়েছে অনেকটা দাদা তৈমুরের মতোই।রণধীরের কথায়, “আমার তো সব বাচ্চাকেই একই রকম দেখতে লাগে। তবে সবাই বলছে ওকে নাকি দাদার মতোই দেখতে হয়েছে। ”

করিনা-সইফের প্রথম সন্তান তৈমুরের জন্মের পর থেকেই পাপারাত্‌জিদের অতিপ্রিয় হয় উঠেছিল সে। প্যাপ কালচারে সন্তানকে অভ্যস্ত করিয়েছিলেন সইফিনাও। কিন্তু দ্বিতীয় সন্তান আসার আগে সেলিব্রিটি দম্পতি জানিয়েছিলেন দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে তেমনটা করবেন না তাঁরা। সেই কথামতোই সন্তান আসার খবর শেয়ার করলেও তার প্রথম লুক এখনও শেয়ার করেননি ওই সেলেব দম্পতি।

 

যদিও কৌতূহল কমছেই না। নেটিজেনদের প্রশ্ন, তৈমুরের প্রতিযোগী এসে গেল তবে? গত বছর অগস্টে যখন ভরা লকডাউন, তখনই সোশ্যাল মিডিয়ায় আবারও মা হওয়ার খবর শেয়ার করেছিলেন করিনা। তখন থেকেই শুরু হয়েছিল কাউন্টডাউন। অবশেষে ফেব্রুয়ারির ২১ তারিখে ঘরে এল নতুন অতিথি।