box office-JugJuggJeeyo: কিয়ারা আডবাণী এক মাসের ব্যবধানে আবার ১০০ কোটি ক্লাবের সদস্য

box office-JugJuggJeeyo: সিনেমা বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শও রবিবার ছবির বক্স অফিস নম্বর শেয়ার করেছেন। তাঁর প্রথম টুইটে তিনি ভারত থেকে ছবিটির মোট সংগ্রহ উল্লেখ করেছেন।

box office-JugJuggJeeyo: কিয়ারা আডবাণী এক মাসের ব্যবধানে আবার ১০০ কোটি ক্লাবের সদস্য
‘জুগ জুগ জিও’ ছবির দৃশ্য
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 03, 2022 | 11:03 PM

কিয়ারা আডবাণীর (kiara advani) সময় ভাল যাচ্ছে। পর পর তাঁর অভিনীত ছবি ১০০ কোটির ব্যবসা করল। তাও আবার এক মাসের মধ্যেই। ‘ভুল ভুলাইয়া ২’ ছবির পর ‘জুগ জুগ জিও’ও (JugJugg Jeeyo) পৌঁছালো ১০০ কোটির ঘরে। ছবির প্রযোজক করণ জোহর (Karan Johar) রবিবার শেয়ার করেছেন যে তাঁর সিনেমার মোট সংগ্রহ ১০০ কোটি হয়েছে। পরিচালক রাজ মেহতার সিনেমা ‘জুগ জুগ জিও’ শুধু দেশে নয়, বিশ্বব্যাপী বক্স অফিস সংগ্রহ ১০০ কোটি ছাড়িয়েছে। ২৪ জুন মুক্তি পেয়েছে ছবি। কিয়ারা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan), অনিল কাপুর এবং নিতু কাপুর। রবিবার, বরুণ এবং চলচ্চিত্র প্রযোজক করণ জোহর তাঁদের সোশ্যাল মিডিয়াতে ১০০ কোটি আয়ের খবর শেয়ার করেছেন ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।

নিজের ইনস্টাগ্রামে ছবিটির পোস্টার শেয়ার করে বরুণ লিখেছেন, “বিশ্বব্যাপী ১০০ কোটি হয়ে গিয়েছে। আপনাদেরকে ধন্যবাদ দেওয়া যথেষ্ট নয়”। করণ জোহরও খবরটি উদযাপন করেছেন এবং তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন, “আপনাদের ভালবাসা এবং এই পাগল পরিবারকে সমর্থন করে বক্স অফিস দখল করে রেখেছে। ‘জুগ জুগ জিও’ আপনাদের ভালবাসা এবং সমর্থনে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে।” অনিল কাপুর লিখেছেন, “এর চেয়ে খুশির আর কিছু হতে পারে না!! আমাদের ‘জুগ জুগ জিও’ পরিবারকে এত ভালবাসা দেওয়ার জন্য আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ!! দেখতে থাকুন”।

সিনেমা বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শও রবিবার ছবির বক্স অফিস নম্বর শেয়ার করেছেন। তাঁর প্রথম টুইটে তিনি ভারত থেকে ছবিটির মোট সংগ্রহ উল্লেখ করেছেন। সেই টুইট লিখেছেন, “#JugJuggJeeyo (দ্বিতীয়) শনিবারে নিজের রাস্তায় ফিরে এসেছে, একটি দৃঢ় আয় বৃদ্ধির ৫৬.৭৭% সাক্ষী হয়েছে… মেট্রো শহরগুলোতে খুব ভাল পারফরম্যান্স চালিয়ে যাচ্ছে। সঙ্গে ব্যবসাও… আজ (দ্বিতীয় রবিবার) ৬৫ কোটি অতিক্রম করবে… (২ সপ্তাহ) শুক্র ৩.০৩ কোটি, শনি ৪.৭৫ কোটি৷ মোট: ৬১.৪৪ কোটি। #ভারতে।”

পরে তিনি ছবিটির আন্তর্জাতিক সংখ্যাও টুইট করেন এবং লিখেছেন, “#JugJuggJeeyo অসাধারণভাবে ভাল চলছে #বিদেশেও… মোট (দ্বিতীয়) শনিবার পর্যন্ত #অস্ট্রেলিয়াতে: A$ ৫৭৬,৬৭৭, #NZ: NZ$ ১৬০.৪৭২, #UK: £২৫৮,৯৬৫, #Will আজ রাতে $১.৫ মিলিয়ন অতিক্রম করবে আশা @comScore #JJJ বিশ্বব্যাপী [#India + #Overseas] মোট ১০০ কোটি অতিক্রম করেছে।”

ছবিতে বরুণ ধাওয়ানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আডবাণী। মনীশ পল তাঁর ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন। অনিল-নিতু কাপুর বরুণের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন। গল্পটি বরুণ এবং অনিলের উভয় চরিত্রকে ঘিরে এগিয়েছে। তাঁদের স্ত্রীদের থেকে আলাদা হওয়ার চেষ্টা আর এই সিদ্ধান্তকে কতটা ঠিক বা বেঠিক তা দেখিয়েছে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla