Vikram Vedha Box Office: সইফ-হৃত্বিকের ধামাকা অ্যাকশনও পারল না ৫০ কোটি ঘরে তুলতে

Box Office: ছবির রিভিউ ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে একটা ছবি স্পষ্ট হয়ে গিয়েছে তা হল অভিনয়ে ভারসাম্যে বেশ খানিকটা খামতি। হৃত্বিক রোশনের টানটান অভিনয়ের বিপরীতে সইফ যেন খানিকটা ফিকে।

Vikram Vedha Box Office: সইফ-হৃত্বিকের ধামাকা অ্যাকশনও পারল না ৫০ কোটি ঘরে তুলতে
বরাবরই সইফ নানা মজার মন্তব্য করে থাকেন। যা কম বেশি সকলকেই বেশ আনন্দ দিয়ে থাকে। কপিল শর্মার শো-তে তিনি যতবার এসেছেন ততবারই তিনি কিছু না কিছু রসদ দিয়েছেন দর্শকদের।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 12:44 PM

ব্রহ্মাস্ত্র ছবি বক্স অফিসে ঝড় তোলার পর থেকেই বলিউডের ছন্দে ফেরার ছবিটা ছিল স্পষ্ট। কারণ মুক্তির অপেক্ষায় তখন দিন গুনছিল বিক্রম বেধা। হৃত্বিক রোশন তাও আবার সেলিব্রেশন সিজ়নে পর্দায়, ফলে তা যে বলিডের ভাগ্য পাকাপাকিভাবে ফেরাবে সেই বিশ্বাস ভরসা ছিল কম বেশি সকলেরই। কিন্তু কোথাও গিয়ে যেন ছন্দে ফেরার আশা খানিকটা থমকে গেল প্রথম তিন দিনের বক্স অফিস কালেকশনের দিকে নজর রাখতেই। এ কেমন ছবি…! নবরাত্রী থেকে শুরু করে দূর্গাপুজোর মুখে বিক্রম বেধা সেভাবে ফল করতে সক্ষম হল না। মোটের ওপর তা আয় করল ৩৭.৭ কোটি। ফলে এই ছবি প্রথম তিন দিনে বক্স অফিসে ৫০ কোটির গণ্ডি পেড়িয়ে উঠতে পারল না।

ছবির রিভিউ ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে একটা ছবি স্পষ্ট হয়ে গিয়েছে তা হল অভিনয়ে ভারসাম্যে বেশ খানিকটা খামতি। হৃত্বিক রোশনের টানটান অভিনয়ের বিপরীতে সইফ যেন খানিকটা ফিকে। ফলে ছবিতে সমস্ত উপাদান থাকলেও যা থাকল না, তা হল এক্স ফেক্টর। গল্পের গতি আছে, তবে শুরুর বেশখানিকটা সময় ধরে ছবিতে তেমন কোনও রসদ নেই, প্রথম ২৫ থেকে ৩০ মিনিটে ছবির প্রতি খানিকটা মনযোগ সরে যেতেই পারে দর্শকদের।

ফলে সব মিলিয়ে ছবি বক্স অফিসে বয়কটের শিকার না হলেও, খুব একটা ভাল ফল করার পথে এখনও এগোতে পারেনি। টানটান উত্তেজনায় ছবি মুক্তির যে আশা ছিল তা প্রথম তিন দিনে বেশ কিছুটা প্রশোমিত। ফলে বিক্রম বেধা ছবি ঘিরে বেশ কিছুটা আশঙ্কা তৈরি হয়েছে ভক্তদের মনে। আদৌ কি এই ছবি পারবে বক্স অফিসে ২০০ কোটির ক্লাবে জায়গা করে নিতে! এখনই সেই উত্তর স্পষ্ট নয়। তবে ছবি যে রমরমিে চলছে তা বলার অপেক্ষা রাখে না।