Shocking: বিমানবন্দরে পা রাখতেই এ কী ঘটল করিনার সঙ্গে, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

Kareena kapoor Khan: এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তা সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয়। সমালোচিতও হয়। তবে সেলেবদের সঙ্গে এমন  ঘটনা প্রায় ঘটতে থাকে।

Shocking: বিমানবন্দরে পা রাখতেই এ কী ঘটল করিনার সঙ্গে, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 5:15 PM

সেলেবদের দেখা মাত্রই ভক্তদের ঝাঁপিয়ে পড়াটা কোনও অস্বাভাবিক বিষয় নয়। তাঁদের মধ্যে প্রথম থেকেই অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ঠিক যে পরিমাণ কৌতুহল দেখা যায়, তার ভিত্তিতেই কোথাও গিয়ে যেন পরিস্থিতির ভিত্তিতে ঠিক ভুলের পার্থক্যটা ভুলে বসেন ভক্তরাই। কতটা করা যায়, আর কতটা করা যায় না, এই সীমারেখাটা বজায় রাখাটা ভীষণ জরুরী। নিত্যদিন যে সেলেবের সঙ্গে ড্রউং রুমে বাস, তিনি তো ভক্তের কাছে ভীষণ কাছের। তবে সেলেবদের সামনে থেকে দেখলেই যখন বেসামাল হয়ে পড়েন ভক্তরা সমস্যা দেখা যায় ঠিক তখনই।

এঠিক তেমনই পরিস্থিতির শিকার হলেন এবার করিনা কাপুর। তাঁকে দেখতে সাধারণ মানুষ আস পাশ থেকে ছুঁটে আসেন। বিমানবন্দরে গেলেই সেলেবদের দেখা মেলাটা খুব স্বাভাবিক। সেই মতো পাপরাৎজিরাও ওঁত পেতে বসে থাকেন, কখন কোন সেলেব উঁকি দেয়। তবে একটা পরিস্থিতির পর চেনা ছবিটা বেশকিছুবার পাল্টাতেও দেখা গিয়েছে, যা হল এবার করিনার বেলায়। তিনি গাড়ি থেকে নামতেই তাঁর সঙ্গে সেলফি তোলার জন্য এগিয়ে আসে ভক্তরা। রীতিমত গায়ে গাত দেওয়া থেকে শুরু করে ব্যাগ খুলে যাওয়া, সমস্তটাই ঘটতে থাকে চোখের পলকে। যদিও করিনা কাপুর খান বিন্দুমাত্র মেজাজ হারাননি ঘটনায়। তিনি ঠাণ্ডা মাথায় সমস্তটা এড়িয়ে ভিতরে প্রবেশ করেন।

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তা সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয়। সমালোচিতও হয়। তবে সেলেবদের সঙ্গে এমন  ঘটনা প্রায় ঘটতে থাকে। কয়েকদিন আগেই রণবীর সিং-কে দেখার জন্য দক্ষিণ ভারতের পুরস্কার বিররণী অনুষ্ঠানে ধস্তাধ্বস্তিতে গালে লেগে যায় তাঁর। যা নিয়েও রাতারাতি ভাইরাল হয়েছিল ভিডিয়ো। কখনও কখনও ভক্তরাই নিজেরা বিপদের মুখে পড়ে যান। তবে ভিড় ছিল না করিনা কাপুরের ক্ষেত্রে। কয়েকজনের মাঝেই ঘটে যায় এমন অপ্রীতিকর ঘটনা।