Sushmita-Lalit: ‘সুস্মিতা প্রেমে পড়েন, কিন্তু পয়সার প্রেমে পড়েন না’; প্রাক্তন প্রেমিকার হয়ে ট্রোলের উত্তর দিলেন বিক্রম ভাট

Sushmita-Lalit: ললিত মোদীর সঙ্গে সম্পর্কের কথা সামনে আসতেই সুস্মিতার কপালে জুটেছে 'গোল্ড ডিগার' তকমা। এই সব দেখে এবং শুনে মুখ খুলেছেন সুস্মিতার একদা প্রেমিক বিক্রম ভাট।

Sushmita-Lalit: 'সুস্মিতা প্রেমে পড়েন, কিন্তু পয়সার প্রেমে পড়েন না'; প্রাক্তন প্রেমিকার হয়ে ট্রোলের উত্তর দিলেন বিক্রম ভাট
সুস্মিতা ও বিক্রম।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jul 19, 2022 | 8:30 AM

সম্প্রতি প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা সেন। প্রায় এক ডজন ছাড়িয়েছে তাঁর প্রেমিক সংখ্যা। কোনওদিনও কাউকে বিয়ে করেননি মিস ইউনিভার্স। তিনবার বিয়ে করার কথা ভেবেছিলেন যদিও, কিন্তু বিয়ে করেননি শেষমেশ। শোনা যায়, পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আক্রমের সঙ্গে নাকি তাঁর বিয়ে হয়েছিল। শেষ সম্পর্কে ছিলেন মডেল রোহমন শলের সঙ্গে। সেই সম্পর্ক ভাঙে গত বছর। সুস্মিতা একাই ছিলেন বেশ কিছুটা সময়। সম্প্রতি জানা গিয়েছে, ললিতের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। সোশ্যাল মিডিয়ায় খবরটি নিজেই জানিয়েছেন ললিত। ২৪ ঘণ্টা পর সুস্মিতা ইনস্টাপোস্টে স্বীকার করে নিয়েছেন সেই সম্পর্কের কথা।

ললিত যে টুইটটি প্রথমে করেছিলেন, সেখানে তিনি বলেছিলেন সুস্মিতা তাঁর ‘বেটার হাফ’। সকলে ধরেই নিয়েছিলেন তাঁরা বিয়ে করেছেন। কিছুক্ষণ পর দ্বিতীয় টুইটে ললিত জানান, বিয়ে করেনি তবে সম্পর্কে আছেন। বিয়েটাও করবেন। গোটা বিষয়টাই অবাক করেছে সুস্মিতানুরাগীদের। সুস্মিতা সেন ও বিয়ে বিষয়টা ভীষণই বিপরীত তাঁদের কাছে। যদিও সুস্মিতার প্রিয় বন্ধু পরিচালক রামকমল মুখোপাধ্যায় জানিয়েছেন, চিরকালই বিয়ে করতে চাইতেন সুস্মিতা। কিন্তু সোলমেট পাচ্ছিলেন না। সবশেষে বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নেওয়ার ঘটনাকে কটাক্ষ করেছেন নিন্দুকেরা। অনেকে বলছেন সুস্মিতা পয়সার জন্য বিয়ে করতে চাইছেন ললিতকে। সুস্মিতার কপালে জুটেছে ‘গোল্ড ডিগার’ তকমাও। এই সব দেখে এবং শুনে মুখ খুলেছেন পরিচালক বিক্রম ভাট, আলিয়া ভাটের কাকা এবং সুস্মিতার একদা প্রেমিক।

১৯৯৬ সালে সুস্মিতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বিক্রম। অনেকটা সুস্মিতার কারণেই বিক্রমের স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। শোনা যায়, সুস্মিতার কারণেই নাকি তাঁর জীবন ওলটপালট হয়ে যায়। তা সত্ত্বেও, সুস্মিতার পাশে এসে দাঁড়িয়েছেন বিক্রম। তিনি বলেছেন, “কারও পয়সা দেখে প্রেমে পড়বেন, সুস্মিতা সেই রকম মানুষ নন। আমার সঙ্গে যখন সুস্মিতার প্রেম হয়, এক পয়সাও ছিল না আমার। মার্কিন মুলুকে আমাকে সুস্মিতাই নিয়ে গিয়েছিলেন। আমার ট্রিপের সম্পূর্ণ খরচ ব্যয় করেছিলেন। আমরা লস অ্যাঞ্জেলেসে গিয়েছিলাম। এটি লিমোসিন ছিল। সুস্মিতা বলেছিলেন, মার্কিন মুলুকে আমার প্রবেশ তিনি স্মরণীয় করে তুলতে চান।”

এই খবরটিও পড়ুন

বিক্রম আরও বলেছেন, “সুস্মিতা প্রেমে পড়েন। কিন্তু পয়সার প্রেমে কখনই পড়েন না। আমার মনে হয় কোনও মানুষের জীবন নিয়ে মস্করা করা বিনোদন। সইফ আলি খানকে যখন করিনা বিয়ে করেছিলেন তাঁকেও ট্রোল করা হয়েছিল।” বিক্রমের সঙ্গে সুস্মিতার এখন কোনও যোগাযোগ নেই। কিন্তু তিনি জানিয়েছেন, দূরে থেকেও তিনি সুস্মিতাকেই সমর্থন করবেন। বলেছেন, “চিরকাল নিজের জীবন নিজের শর্তে বেঁচেছেন সুস্মিতা। ও চাইলে একনম্বর অভিনেত্রীও হতে পারতেন। কিন্তু কোনওদিনও নিজের মাথা নত করেননি। কোনওদিনও কোনও তারকার প্রেমিকা হয়েও জীবন কাটাননি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla