মাধুরীর হাতে থুতু দিয়ে দৌড় আমিরের! হকি স্টিক নিয়ে ধাওয়া অভিনেত্রীর

শুধু অন স্ক্রিন নয়, অফ স্ক্রিনেও ছবির মুহূর্তগুলো আজও অটুট অভিনেতা-অভিনেত্রীর মনে।

মাধুরীর হাতে থুতু দিয়ে দৌড় আমিরের! হকি স্টিক নিয়ে ধাওয়া অভিনেত্রীর
আমির-মাধুরী।
TV9 Bangla Digital

| Edited By: শুভঙ্কর চক্রবর্তী

Jun 06, 2021 | 5:05 PM

‘দিল’ ছবিতে মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও ডান্সিং কুইন মাধুরী দীক্ষিত একসঙ্গে অভিনয় করেছেন। ১৯৯০ সালে মুক্তিপ্রাপ্ত ছবিতে তাঁদের কেমিস্ট্রি এবং ছবির গান নিয়ে কম কথা হয়নি সে সময়ে। শুধু অন স্ক্রিন নয়, অফ স্ক্রিনেও ছবির মুহূর্তগুলো আজও অটুট অভিনেতা-অভিনেত্রীর মনে। টুকরো সে সব মুহুর্তের মধ্যে অন্যতম হয়ে থেকে গিয়েছে একটি।

আমিরের এক মশকরায় মাধুরী এতটাই রেগে গিয়েছিলেন যে তিনি আমিরের পিছনে হকি স্টিক নিয়ে দৌড়ে বেড়ান। ফারহান আখতারের টক-শো ‘ওহ! ইটস ফ্রাইডে’তে এসে আমির সে কথা প্রকাশ করেন। তিনি বলেন যে তিনি মাধুরীর হাত দেখছিলেন। অর্থাৎ হাত দেখে ভাগ্য পড়ার ছক কষেছিলেন, আদতে তিনি সে সব পারতেন না। আমির বলেন যে তিনি হাত পড়ার ভান করছিলেন এবং বলেন যে ‘আপনি জানেন যে আপনি দোষী,’ ‘ আপনি খুব আবেগপ্রবণ’, ‘মানুষ আপনাকে বোকা বানায় এবং আপনি তাঁদের বিশ্বাস করেন যে ভাবে আমি আপনাকে বোকা বানাচ্ছি’ এবং তারপর সে থুতু দেন মাধুরীর হাতে।

আরও পড়ুন কাকদ্বীপে ত্রাণ তুলে দিচ্ছেন ‘বং গাই’, “সাধ্যমতো দাঁড়াব মানুষের পাশে” বললেন কিরণ দত্ত

আমির যখন এটা করেন, অভিনেত্রী রেগে গিয়ে তাঁকে হকি স্টিক দিয়ে তাড়া করেন। মাধুরীও ঘটনাটি নিশ্চিত করেন যে তিনি সিনেমার সেটে আমিরকে তাড়া করেছিলেন।

২০১৬ সালে টুইটারে ‘আস্ক মি অ্যানিথিং’ খেলার সময়, মাধুরীকে প্রশ্ন করা হয় তিনি কখনও কোনও দুষ্টু কাজ করেছিলেন কি না? মাধুরী উত্তরে বলেছিলেন, “দিল-এর সেটে হকি স্টিক নিয়ে আমির খানকে তাড়া করেছিলাম কারণ তিনি আমাকে নিয়ে মশকরা করেন। এটাই আমার সবচেয়ে দুষ্টু কাজ।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla