Janhvi Kapoor: এখনও পর্যন্ত দিদি সোনমের পুত্রসন্তান বায়ুর মুখ দেখেননি জাহ্নবী, কারণ শুনলে অবাক হবেন…

Baby Vayu: ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে জাহ্নবী কাপুর অভিনীত 'মিলি'। এই প্রথম বাবা বনি কাপুরের প্রযোজিত ছবিতে অভিনয় করছেন অভিনেত্রী।

Janhvi Kapoor: এখনও পর্যন্ত দিদি সোনমের পুত্রসন্তান বায়ুর মুখ দেখেননি জাহ্নবী, কারণ শুনলে অবাক হবেন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2022 | 3:53 PM

৪ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে জাহ্নবী কাপুরের পরবর্তী ছবি ‘মিলি’। ছবিটি প্রযোজনা করেছেন জাহ্নবীর বাবা বনি কাপুর। এই প্রথম বাবার প্রযোজনায় কাজ করছেন অভিনেত্রী। ছবির প্রচারের জন্য তাই দারুণ ব্যস্ত অভিনেত্রী। হিল্লিদিল্লি করে বেড়াচ্ছেন তিনি। এতটাই ব্যস্ত আছেন যে, কাজ়িন বোন সোনম কাপুরের সদ্যজাত পুত্র বায়ুকে একবারও দেখতে যেতে পারেননি জাহ্নবী। সংবাদ মাধ্যমকে নিজেই জানিয়েছেন সেই কথায়।

২০ অগস্ট বায়ুর জন্ম দেন সোনম। সন্তান জন্মের খবর সকলকে জানিয়েছেন ঘটা করে, কিন্তু তাঁর মুখ এখনও দেখাননি সোনম এবং তাঁর স্বামী আনন্দ আহুজা। সম্প্রতি ‘মিলি’ ছবির প্রচারের জন্য একটি সাংবাদিক সম্মেলনে গিয়েছিলেন জাহ্নবী। তাঁকে জিজ্ঞেস করা হয়, বায়ু কার মতো দেখতে হয়েছে? সোনমের মতো নাকি তাঁর বাবা আনন্দের মতো।

সেই প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেছেন, “এখনও পর্যন্ত বায়ুর সঙ্গে দেখা করার সুযোগ হয়নি আমার।” জাহ্নবীর কাকা অনিল কাপুরের জুহুর বাড়িতে ছেলে বায়ুকে নিয়ে রয়েছেন সোনম। জাহ্নবী বলেছেন, “সত্যি বলতে কী, আমি এখনও বায়ুর সঙ্গে দেখা করে উঠতে পারিনি। দেখতেই পারছেন, আমার কীরকম ব্যস্ততা চলছে। আমাকে অনেক জায়গায় যেতে হচ্ছে। নিজের দিকেও তাকানোর সময় পাচ্ছি না। তাড়াহুড়ো করে বায়ুর সঙ্গে দেখা করতে চাই না আমি। ধীরেসুস্থে দেখা করব। ওর সঙ্গে সময় কাটাব।”

আসলে এত জায়গায় যাচ্ছেন জাহ্নবী। এখনও পর্যন্ত করোনা নির্মূল হয়ে যায়নি সম্পূর্ণ। মাসির সঙ্গে দেখা হওয়ার পর ছোট্ট বায়ু যদি সংক্রমিত হয়, সেই আশঙ্কায় জাহ্নবী তাঁর সঙ্গে দেখা করছেন না। জাহ্নবী নিজে মুখে স্বীকার না করলেও, এটাকেই আসল কারণ হিসেবে ধরে নিয়েছেন অনেকে।