Kriti-Prabhas: নিজেই বলেন সুযোগ পেলে বিয়ে করতে চান প্রভাসকে, এবার সেই বক্তব্যে নতুন সংযোজন কৃতির!

Kriti-Prabhas: শোয়ের সেট থেকে একটি প্রচার ভিডিয়োতে দেখা যায় বিচারকের আসন থেকে করণ জোহর বরুণকে ইন্ডাস্ট্রিতে যাঁরা সিঙ্গল, তাঁদের নাম বলতে বলেন।

Kriti-Prabhas: নিজেই বলেন সুযোগ পেলে বিয়ে করতে চান প্রভাসকে, এবার সেই বক্তব্যে নতুন সংযোজন কৃতির!
নতুন করে প্রভাস সম্পর্কে কী বললেন কৃতি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 10:47 AM

প্রভাস এবং কৃতি শ্যানন (Kriti Sanon) সম্পর্কে রয়েছেন, এই জল্পনা সোশ্যাল মিডিয়াতে অনেক দিন ধরেই চলছে। বহুদিনের এই গুজবে উত্তর এবার স্বয়ং দিয়েছেন অভিনেত্রী তিনি তা সোশ্যাল মিডিয়াতে বিষয়টি স্পষ্ট করে সকলের ভাবনাকে একদম ভিত্তিহীনবলে অভিহিত করেছেন। কৃতি তা ইনস্টাগ্রাম স্টোরিতে একটি স্টিকারও দিয়েছেন যাতে লেখা ছিল, ‘ফেক নিউজ। অভিনেত্রী এমনকি স্পষ্ট করেছেন যে তা ভেড়িয়াসহঅভিনেতা বরুণ ধাওয়ান (Varun dhawan) একটি রিয়্যালিটি শোতে অকারণে তাকে উত্যক্ত করেছিলেন। অভিনেত্রীর মতে, “এটা না প্যায়ার, না পিআর। আমাদের ভেড়িয়াএকটি রিয়্যালিটি শোতে একটু বেশি বন্য হয়ে িয়েছে। এবং তা মজার আড্ডাকে কিছু মানুষ হুড়মুড় করে তাকে গুজবের দিকে নিয়ে যায়। কিছু পোর্টাল আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগে আমাকে আপনাদের আকাশকুসুম কল্পনার কথা জানাবেন, এটা পুরো গুজব একেবারেই ভিত্তিহীন!”

সম্প্রতি বরুণ ঝলক দিখলা যা রিয়্যালিটি শোএর সেটে আপাতদৃষ্টিতে কৃতি এবং প্রভাসের রোম্যান্স নিশ্চিত করেছেন। শোয়ের সেট থেকে একটি প্রচার ভিডিয়োতে দেখা যায় বিচারকের আসন থেকে করণ জোহর বরুণকে ইন্ডাস্ট্রিতে যাঁরা সিঙ্গল, তাঁদের নাম বলতে বলেন। বরুণ সেই যোগ্য সিঙ্গলসের তালিকায় কেন কৃতীর নাম উল্লেখ করেননি এর উত্তরে অভিনেতা বলেন, “কৃতির নাম এই জন্য ছিল না, কারণ কৃতি কা নাম…” কৃতি তখন বরুণকে বাধা দেয় কিন্তু তা সত্ত্বেও তিনি বলে চলেন, “কারও হৃদয়ে রয়েছেকরণ এরপর বরুণকে নাম প্রকাশ করতে বলেন। তাকে বলতে শোনা যায়, “একজন মানুষ রয়েছেন যিনি মুম্বই নেই, এখন যিনি দীপিকার (পাডুকোন) সঙ্গে শুটিং করতে ব্যস্ত।এই বক্তব্য থেকে এটা স্পষ্ট যে তিনি প্রভাসের (Prabhas) দিকে ইঙ্গিত করছেন যেহেতু তিনি বর্তমানে দীপিকার সঙ্গে প্রজেক্ট কে ছবির শুটিংয়ে ব্যস্ত। তবে বরুণ যখন এইসব বলছিলেন, সেই সময় অবশ্য কৃতিকে দেখা যায় ব্ল্যাশ করতে। এমনকী একটি সাক্ষাৎকারে তিনি নিজেই বলেছিলেন যদি সুযোগ পান, তাহলে তিনি তাঁর আদিপুরুষ ছবির নায়ক অর্থাৎ প্রভাসকে বিয়ে করতে চান। দুটো ঘটনা ঘটে পর পর। ফলে ভক্ত থেকে নেটিজ়েন সকলেই দুইজনের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু করেন। এবার কৃতির নতুন এই বক্তব্যে পুরো বিষয়টা কোথায় পৌঁছোয় সেটাই দেখার।