Priyanka Chopra: প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম পেশাদার ফটোশুটে কেন এতখানি শান্ত ছিল মালতি; জানা গেল সেই উত্তরও

Malti Marie Chopra Jonas: স্টাইলিস্ট ল রোচ জানিয়েছেন, মালতি পারফর্ম করার জন্য প্রস্তুত ছিল সেদিনের শুটে। সে শান্ত ছিল। তাকে যা বলা হয়েছিল, তাই নাকি করেছিল। কান্নাকাটি করেনি খুব একটা।

Priyanka Chopra: প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম পেশাদার ফটোশুটে কেন এতখানি শান্ত ছিল মালতি; জানা গেল সেই উত্তরও
ছোট থেকেই প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় নিয়ে খুব একটা উৎসাহী ছিলেন না। কোনওদিন ভাবেননি সেভাবে তিনি অভিনয়ে আসতে পারেন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 12:01 PM

২২ জানুয়ারি মালতি মেরি চোপড়া জোনাসের জন্মদিন। এক বছরের একরত্তি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের একমাত্র কন্যাসন্তান সে। গত বছর সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে তার। সেই জার্নি সম্পর্কে সম্প্রতি মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গর্ভ ভাড়া করে সন্তান জন্ম দেওয়ার জন্য কটাক্ষ সহ্য করতে হয়েছে প্রিয়াঙ্কাকে। সন্তানকে নিয়ে এই কটূক্তি শুনে প্রিয়াঙ্কা গর্জে উঠে বলেছেন যে, তাঁর কন্যাকে যেন এ সব থেকে দূরে সরিয়ে রাখা হয়।

সম্প্রতি একটি আন্তর্জাতিক পত্রিকার জন্য ফটোশুট করেছিলেন প্রিয়াঙ্কা। লাল ব্য়াকগ্রাউন্ডে, লাল পোশাক পরে ফটোশুট করেছেন মা-মেয়ে। এবং তাতে দেখা যাচ্ছে না এক বছর বয়সি মালতির মুখ। সে মায়ের দিকে মুখ ফিরিয়ে পিছন ঘুরে বসে আছে। তাঁর শ্বেতাঙ্গ দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে মাথায় অল্প চুলও। কিন্তু মুখশ্রী নয়। এই নিয়ে কটাক্ষও করা হয়েছে প্রিয়াঙ্কাকে। নেটিজ়েনরা অনেকে বলেছেন, মেয়ের মুখ না দেখানোর হলে ফটোশুট করছেন কেন পিগি চপস? তাকে তো লাইমলাইটেই আনা উচিত ছিল না।

এদিকে ফটোশুটের সেলিব্রিটি স্টাইলিস্ট ল রোচ বলেছেন, মালতি নাকি গোটা সময়টাই দারুণ শান্ত হয়ে ছিল। ওকে পোজ় দিতে বলা হলে নাকি কেবলই মিষ্টি করে হেসেছে। সংবাদ মাধ্যমে শেয়ার করা মালতির যে ভিডিয়ো দেখা যাচ্ছে, তাতে একরত্তিকে মায়ের সঙ্গে এবং নিজের খেলনার সঙ্গেই খেলতে দেখা গিয়েছে ফটোশুটে।

ল রোচ জানিয়েছেন, মালতি পারফর্ম করার জন্য প্রস্তুত ছিল সেদিনের শুটে। সে শান্ত ছিল। তাকে যা বলা হয়েছিল, তাই নাকি করেছিল। কান্নাকাটি করেনি খুব একটা।