Alia-Ranbir: সন্তান আসার খবরের পর ইনস্টার নতুন ছবিতে জীবনের আরও একটি গুরুত্বপূর্ণ খবর শেয়ার করলেন আলিয়া

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Jun 28, 2022 | 4:51 PM

Alia-Ranbir: এই বছর ১৪ এপ্রিল একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেন এই দম্পতি। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবায়’ ছবিতে প্রথমবার স্ক্রিন ভাগ করছেন আলিয়া-রণবীর।

Alia-Ranbir: সন্তান আসার খবরের পর ইনস্টার নতুন ছবিতে জীবনের আরও একটি গুরুত্বপূর্ণ খবর শেয়ার করলেন আলিয়া
পর পর রালিয়া দিচ্ছেন সুখবর।

লিয়া ভাট (Alia Bhatt) তাঁর সবচেয়ে পছন্দের ছবি ইনস্টাগ্রামে ডিপি হিসেবে ব্যবহার করেছেন। একই ছবি নিতু কাপুরও ভাগ করেছিলেন আলিয়া এবং রণবীর কাপুরকে (Ranbir Kapoor) তাঁদের প্রথম সন্তানের শুভেচ্ছা জানাতে।  সোমবার আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়াতে সকলের সঙ্গে ভাগ করে নেন। প্রথমে তো অনেকেই বিশ্বাস করতে পারছিলেন না খবরটি সত্যতা নিয়ে। ভেবেছিলেন কিছু সারপ্রাইজ দিতে এমন বলছেন। কিন্তু দিন যত এগিয়েছে, বোঝা গিয়েছে খবরটি একদম সত্যি। তারপর থেকেই নতুন হবু বাবা-মাকে তাঁদের পরিবারের মানুষজন হোক কিংবা সহশিল্পী বা অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স। এই মুহূর্তে আলিয়া হলিউডের ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিংয়ে ব্যস্ত। এই ছবির কাজ জুলাইয়ের মাঝামাঝি শেষ করে তিনি দেশে ফিরবেন। খবর রণবীর যাবেন তাঁর স্ত্রী এবং হবু মাকে দেশে নিয়ে আসতে।

এর মধ্যে আলিয়া তাঁর ইনস্টা ডিপি পরিবর্তন করেছেন। রণবীরের সঙ্গে ঘনিষ্ট মুহূর্তের ছবি দিয়েছেন। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়। কারণ ছবিটি দেখে অনুরাগীরা আন্দাজ করছেন, এটা সেই সময়ের ছবি যখন রণবীর আলিয়াকে প্রোপজ করেন। কারণ ছবিতে দেখা যাচ্ছে রণবীর আলিয়াকে আলিঙ্গন করে রয়েছেন, তাঁর হাতে একটি আংটির বাক্স। গতকাল যখন নিতু কাপুর এই ছবিটি পোস্ট করেন, আলিয়া জানিয়েছিলেন, এটা তাঁর অন্যতম পছন্দের ছবি। কেন তিনি এই কথা বলেছিলেন, মন দিয়ে দেখলে যে কেউই বুঝে যাবেন কারণটা।

আলিয়া-রণবীরের সেই বিশেষ ছবি

অন্যদিকে নিতু কাপুর এই ছবিটি শেয়ার করে ইনস্টাগ্রামে দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ছবির সঙ্গে লিখেছেন, “ঈশ্বর আশীর্বাদ করুন,” এবং দুটি হার্ট ইমোজি দেন। আলিয়া এর প্রতিত্তোরে মন্তব্য করেছেন, “আমার প্রিয় ছবি” সঙ্গে বেশ কয়েকটি হার্ট ইমোজি। আলিয়া রণবীরের সঙ্গে একটি আল্ট্রাসাউন্ড সেশনের ছবি এবং একটি শাবকের সঙ্গে একটি সিংহ ও সিংহীর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তাঁর সন্তানের আগমনের খবরটি শেয়ার করেছেন। “আমাদের বাচ্চা…. শীঘ্রই আসছে,” তিনি ছবির ক্যাপশন দিয়েছেন। তাঁর মা সোনি রাজদান, ননদ ঋদ্ধিমা কাপুর সাহানি এবং শাশুড়ি নিতু কাপুর আলাদা আলাদা পোস্ট দিয়ে ইনস্টাগ্রামে তাঁদের অভিনন্দন জানিয়েছেন। আলিয়ার  বাবা মহেশ ভাট নিজেকে তৈরি করছেন আগামী দিনের জন্য। একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “আমার বাচ্চা (আলিয়া) একটি বাচ্চা হতে চলেছে! আমি রণবীর এবং আলিয়ার জন্য খুব খুশি। আমাদের পরিবার বড় হচ্ছে। আর এখন আমাকে আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য প্রস্তুত হতে হবে। আর তা হল দাদুর ভূমিকা। এটি একটি দুর্দান্ত অভিষেক হতে চলেছে আমার।”

এই বছর ১৪ এপ্রিল একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেন এই দম্পতি। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবায়’ ছবিতে প্রথমবার স্ক্রিন ভাগ করছেন আলিয়া-রণবীর। এই ছবির সেট থেকেই তাঁদের ভালবাসা শুরু। ৯ সেপ্টেম্বর ছবি মুক্তি পাবে। তার আগেই একের পর এক সুখবর দিচ্ছেন তাঁরা।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla