প্রয়াত বন্ড গার্ল তান্যা রবার্টস, বয়স হয়েছিল ৬৫ বছর

amartya mukhopadhaya

amartya mukhopadhaya |

Updated on: Jan 04, 2021 | 6:02 PM

তান্যা রবার্টের কেরিয়ারের সবচেয়ে গুরত্বপূর্ণ ছবি ১৯৮৫ সালে রিলিজ হওয়া জেমস বন্ড ফিল্ম ‘এ ভিউ টু এ কিল’।

প্রয়াত বন্ড গার্ল তান্যা রবার্টস, বয়স হয়েছিল ৬৫ বছর
মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন রবার্ট।

প্রয়াত বন্ড গার্ল তান্যা রবার্টস (Tanya Roberts)। বয়স হয়েছিল ৬৫ বছর। ‘দ্য ৭০’স শো’-তে নজর কেড়েছিল তাঁর অভিনয়। তান্যা রবার্টের এক প্রতিনিধি জানিয়েছেন ক্রিসমাস ইভে পোষ্য কুকুরকে নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন অভিনেত্রী। তারপর বাড়ি ফেরার পথে আচমকাই জ্ঞান হারান তিনি। সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। রাখা হয় ভেন্টিলেশনেও। তবে শেষ রক্ষা হয়নি। যদিও জানা গিয়েছে, অভিনেত্রী একেবারেই অসুস্থ ছিলেন না। ছিল না শারীরিক কোনও অসুবিধা। তাঁর আকস্মিক মৃত্যুতে হতবাক সকলেই।

মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন রবার্ট। তারপর ধীরে ধীরে হাতেখড়ি হয় টেলিভিশনের দুনিয়ায়। এরপর অভিনেত্রী হয়ে হলিউড ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। ১৯৭৫ সালে একটি হরর মুভি ‘ফোর্সড এন্ট্রি’-তে অভিনয় করেন তিনি। এরপর ১৯৮০ সালে ‘চার্লিস অ্যাঞ্জেলস’-এর পঞ্চম সিজনে শেলি হ্যাককে সরিয়ে জায়গা করেন নেন রবার্ট। তাঁর চরিত্রের নাম ছিল জুলি রজার্স। একজন স্ট্রিট ফাইটারের চরিত্রে অভিনয় করেছিলেন রবার্ট।

তান্যা রবার্টের কেরিয়ারের সবচেয়ে গুরত্বপূর্ণ ছবি ১৯৮৫ সালে রিলিজ হওয়া জেমস বন্ড ফিল্ম ‘এ ভিউ টু এ কিল’। রজার ম্যুরের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। চরিত্রের নাম ছিল স্ট্যাসি সাটন। পেশায় আমেরিকান জিওলজিস্ট ছিলেন স্ট্যাসি। ছবির অন্যতম ভিলেন ম্যাক্স জোরিনের নিশানায় ছিলেন স্ট্যাসি।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla