অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’-র বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন জয়সলমীরের বাসিন্দারা

জয়সলমীরে সদ্যই শুটিং শুরু হয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’-র। কিন্তু কয়েকদিন শুটিং চলার পরই নড়েচড়ে বসেছেন জয়সলমীরের বাসিন্দারা। ‘বচ্চন পান্ডে’-র বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তারা।

অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’-র বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন জয়সলমীরের বাসিন্দারা
'বচ্চন পান্ডে'-র পোস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2021 | 3:31 PM

সদ্য শুটিং শুরু হয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘পাণ্ডে’র। গোটা টিম এখন জয়সলমীরে। কিন্তু কয়েকদিন শুটিং চলার পরই ক্ষুব্ধ জয়সলমীরের বাসিন্দারা। ‘বচ্চন পাণ্ডে’র বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তারা। বাসিন্দাদের অভিযোগ ‘বচ্চন পাণ্ডে’গোটা টিম কোভিড১৯ এর নিয়মবিধি কিছু মানছে না। প্রায় ১০০জন টেকনিশিয়ান নিয়ে শুটিং করছে গোটা টিম। আর সেই শুটিং দেখতে ভিড় করছে আরও ২০০ জন লোক! কোনও সুরক্ষাবিধি মানছে না ‘বচ্চন পাণ্ডে’টিম। স্বাভাবিকভাবেই আশঙ্কিত এলাকার বাসিন্দারা। আদিত্য শর্মা নামে এক বাসিন্দা মুখ্য বিচারবিভাগীয় জেলাশাসকের কাছে অভিযোগ দায়ের করেছেন। তাঁকে সমর্থন করেছেন এলাকার বাসিন্দারা। 

logo2

শুধু কোভিড ১৯-এর নিয়মবিধি ভাঙা নয়, আরও এক দোষে দুষ্ট ‘বচ্চন পাণ্ডে’। বাসিন্দাদের আরও অভিযাগ, সিনেমায় জয়সলমীরকে দেখানো হচ্ছে উত্তর প্রদেশের একটি জায়গা হিসাবে। এতে আরও চটেছেন স্থানীয় সিন্দারা। তাঁদের মত, এভাবে জয়সলমীরকে দেখানো হলে সেখানকার পর্যটন শিল্পের ক্ষতি হতে পারে। আদিত্য শর্মা ম্যাজিস্ট্রেটের কাছে যে অভিযোগ দায়ের করেছেন, তাতে উল্লেখ করা হয়েছে এই বিষয়টিও।

আরও পড়ুন: সত্যিই কি মিজানের সঙ্গে প্রেম করছেন নভ্যা?

শুটিং করতে গিয়ে এলাকার বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়া বলিউডে নতুন ঘটনা নয়। বহু ছবিতেই এমন হয়েছে। পরিচালক এবং অভিনেতাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপও নেওয়া হয়েছে। বছর আটেক আগে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতেও গুলমার্গ শহরকে মানালি হিসাবে দেখানো হয়েছিল। এই ঘটনায় বিরক্ত হয়েছিলেন জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী। যদিও উনি কারও বিরুদ্ধে কোনও আইনি পদক্ষেপ নেননি।