Mahesh Babu: নিজের কথাতেই ফাঁসলেন, এবার বলিউডেই পা রাখতে চলেছেন মহেশবাবু

Bollywood Debut: মাস খানেক আগে বলিউডকে কটাক্ষ করেছিলেন মহেশবাবু। বলেছিলেন, তাঁকে নাকি 'অ্যাফোর্ড' করতে পারবে না হিন্দি ছবির জগৎ। মন্তব্য ঝড় বয়েছিল ভারতীয় সিনেমা জগতে।

Mahesh Babu: নিজের কথাতেই ফাঁসলেন, এবার বলিউডেই পা রাখতে চলেছেন মহেশবাবু
মহেশবাবু।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2022 | 9:00 AM

মাস খানেক আগের কথা। বলিউড, তথা হিন্দি ছবির জগতের ব্যাপারে মন্তব্য করে একপ্রকার বোমা ফেলেছিলেন দক্ষিণ ভারতের সুপারস্টার মহেশবাবু। তিনি বলেছিলেন, তাঁকে নাকি ‘অ্যাফোর্ড’ করতে পারবে না বলিউড। সেই কারণেই নাকি তিনি বলিউডের কোনও ছবিতে কাজ করবেন না। তাঁর এই মন্তব্যকে অনেকেই কটাক্ষ করেছিলেন। মহেশকে ‘অহংকারী’র তকমাও দিয়েছিলেন। কিন্তু মাস খানেক যেতে না-যেতেই জানা যাচ্ছে, এবার নাকি বলিউডেরই একটি ছবিতে কাজ করতে চলেছেন অভিনেতা। সেটাই নাকি হতে চলেছে মহেশবাবুর প্রথম বলিউড ছবি।

এবার প্রশ্ন, কার ছবিতে বলি-অভিষেক হতে চলেছে মহেশের? সূত্র জানাচ্ছে, রাজামৌলীর পরবর্তী বলিউড ছবিতে কাজ করতে চলেছেন মহেশ। সেই তো ঘুরে ফিরে দক্ষিণী পরিচালকের ছবিতেই অভিষেক হতে চলেছে অভিনেতার। মনে করছে বলি-অন্দর। বলিউডে পা রাখছেন বলে, মহেশের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সারাকারু ভারি পাতা’ হিন্দিতে ডাব করা হয়নি। পরিচালক ত্রিবিক্রমের সঙ্গে মহেশের পরিবর্তী ছবিও হিন্দিতে ডাব করা হবে না বলে শোনা যাচ্ছে।

বলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে অতীতে মহেশবাবু বলেছিলেন, “আমাকে অহংকারী শোনাতে পারে। কিন্তু তাও আমি আজ বলব। হিন্দিতে কাজ করার অনেক প্রস্তাব পাই। কিন্তু করি না। সত্যি বলতে, আমাকে বলিউড অ্যাফোর্ড করতে পারবে না। ফলে এখানে আমি নিজের সময় নষ্ট করতে চাই না। তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি আমাকে যে ভালবাসা দিয়েছে, অন্য কোথাও যাওয়ার কথা আমি চিন্তাও করতে পারি না। চিরকালই ভাবতাম, এখানেই ছবি করব। ইন্ডাস্ট্রিটা বড় হবে। সেই স্বপ্নটাই আমার সত্যি হচ্ছে ধীরে-ধীরে। এর চেয়ে বেশি আমি আর কিছুই চাই না।”