Dia Mirza: দিয়া মির্জার জীবনে এল চরম দুঃখের খবর, তা নিয়ে আবেগময় লেখা নায়িকার

Dia Mirza: অন্যদিকে দিয়া এবং তাঁর স্বামী বৈভব রেখি গত বছর তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন তাঁদের জীবনে।

Dia Mirza: দিয়া মির্জার জীবনে এল চরম দুঃখের খবর, তা নিয়ে আবেগময় লেখা নায়িকার
দিয়া মির্জার আবেগঘন লেখা
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 02, 2022 | 8:11 AM

অভিনেত্রী দিয়া মির্জার (Dia Mirza) ভাইঝি মারা গিয়েছেন। সন্তানসম ভাইঝির মৃত্যুতে ব্যথিত দিয়া ইনস্টাগ্রামে একটি আবেগময় লেখা লিখেছেন। তিনি ইনস্টাগ্রামে তাঁর ভাইঝির একটি হাসিখুশি ছবি শেয়ার করেছেন। ছবির সঙ্গে অভিনেত্রী লিখেছেন, “আমার ভাইঝি। আমার সন্তান। আমার জান। আলোলোকেতে চলে গেলে। যেখানেই থাকো না কেন শান্তি এবং ভালবাসা পেয় আমার প্রিয়… তুমি সর্বদা আমাদের হৃদয়ে  হাসি এনেছিলে। আর উচ্চতর স্থান ছিল যেখানে তোমার সঙ্গে নাচতে, হাসতে এবং গাইতে আরও আলোয় ভরে যেত। ওম শান্তি।” তিনি পোস্টটি শেয়ার করার পরপরই, তাঁর বন্ধু এবং অনুরাগীদের সমবেদনা জানাতে দেখা গিয়েছে। ঋদ্ধিমা কাপুর সাহনি এবং সুনীল শেঠি প্রণামের ইমোজি দিয়েছেন। গওহর খান লিখেছেন, “লাল হার্ট ইমোজি দিয়ে দোয়া করি।” ইশা গুপ্তা, ভাবনা পান্ডে এবং শ্রেয়া হার্ট ইমোজি  দিয়েছেন। গুল পানাগ লিখেছেন, “গভীরতম সমবেদনা সঙ্গে প্রণামের ইমোজি।” সুজান খানের বোন ফারাহ হার্ট ও প্রণামের ইমোজি দিয়ে লিখেছেন, “ওমজি। এটা খুবই দুঃখজনক। অন্য দিকে সে আরও উজ্জ্বল হোক। সে আকাশের সবচেয়ে উজ্জ্বল তারা হোক।”

অন্যদিকে দিয়া এবং তাঁর স্বামী বৈভব রেখি গত বছর তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন তাঁদের জীবনে। দিয়াকে প্রায়ই তাঁর সোশ্যাল মিডিয়াতে ছেলের ঝলক শেয়ার করতে দেখা যায়।

সন্তান হওয়ার পর আবার কাজে ফিরেছেন দিয়া। তাপসী পান্নু প্রযোজিত ছবি ‘ধক ধক’-এ তিনি অভিনয় করছেন। তারজন নারীর নিজেদের মতো করে বেঁচার গল্প নিয়ে তৈরি এই ছবি। রত্না পাঠক শাহ, ফাতিমা সানা শেখ এবং সঞ্জনা সাঙ্ঘির সঙ্গে তাঁকে স্ত্রিন শেয়ার করতে দেখা যাবে। ছবির একটি লুক তাপসীসহ সকলেই ভাগ করেছেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে চারজনকেই দেখা যাচ্ছা বাইক রাইড করতে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla