Kareena-Alia: আলিয়ার পরামর্শদাতা হিসেবে এখন পাশে রয়েছেন করিনা  

Kareena-Alia: করিনা সর্বদাই আলিয়ার আইডল ছিলেন। আলিয়া সব সময় করিনার অভিনয়ের প্রশংসা করতেন।

Kareena-Alia: আলিয়ার পরামর্শদাতা হিসেবে এখন পাশে রয়েছেন করিনা  
করিনা এখন সবসময় আলিয়ার পাশে
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2022 | 7:38 AM

আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) ৬ নভেম্বর, ২০২২-এ প্রথম সন্তানতে তাঁদের জীবনে স্বাগত জানিয়েছেন। প্রত্যেক মেয়েই মা হওয়ার পর শারীরিকভাবে একটি বড় পরিবর্তনের মধ্য দিয়ে যান যা কখনও কখনও তিনি নিজেও বুঝতে ব্যর্থ হন। এই মুহূর্তে  আলিয়াও প্রসব-পরবর্তী সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। এমন সময় কারও পরামর্শ খুব জরুরি। আর এই সময় আলিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন তাঁর ননদ করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তৈমুর এবং জেহ-এই দুই সন্তানের মা করিনা এই বিষয়ে যথেষ্ট অভিজ্ঞ। শুধু তাই নয়, তিনি সন্তান প্রসবের পর আবার নিজের আগের চেহারায় ফিরেছেন নিয়মিত শরীরচর্চার মাধ্যমে।

সূত্রের খবর থেকে জানা গিয়েছে কীভাবে করিনা আলিয়াকে তাঁর প্রসব পরবর্তী সময়ের সমস্ত প্রয়োজনীয় আর দরকারী পরামর্শ দিচ্ছেন। করিনা সর্বদাই আলিয়ার আইডল ছিলেন। আলিয়া সব সময় করিনার অভিনয়ের প্রশংসা করতেন। তাঁর মতো অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। অন্যদিকে, করিনাও খুব পছন্দ করেন আলিয়াকে। এখন দুইজনের পারস্পরিক সম্পর্ক আরও শক্তিশালী হয়ে উঠেছে যখন থেকে আলিয়া করিনার ভাইয়ের স্ত্রী হিসেবে কাপুর বাড়ির সদস্য হয়েছেন।

সূত্র আরও যোগ করেছে যে, করিনা এবং আলিয়ার মধ্যে শিশু হওয়ার আগে থেকেই একটা বন্ধন তৈরি হয়েছিল। শিশুর বিষয়ে তাঁরা আলোচনা করতেন। যেহেতু আলিয়া প্রথমবার মা হচ্ছেন তাই শিশুর যত্ন নেওয়ার বিষয়ে সমস্ত টিপস নিতেন। আর এখন তিনি মা হওয়ার পর জানেন শিশুর তাঁকে সবচেয়ে বেশি প্রয়োজন, তাই পরামর্শের প্রয়োজন পরছেই। এই ব্যাপারে তাই এগিয়ে এসেছেন করিনা।

করিনা এবং আলিয়া সর্বদাই খোলাখুলিভাবে একে অপরের প্রতি তাঁদের ভাললাগার কথা প্রকাশ করেছেন। এবং সম্প্রতি কাপুর পরিবারের মধ্যে আলিয়া সবচেয়ে ছোট যিনি মা হলেন, তাই বিষয়টা আরও যত্নপূর্ণ হয়েছে। সকলে আগামীদিনে এই দুই শক্তিশালী অভিনেত্রীকে একসঙ্গে পর্দায় দেখতে চান। অফস্ক্রিন বন্ধন অনস্ক্রিনে দেখার অপেক্ষায় রয়েছেন দুইজনের অনুরাগীদের পাশাপাশি সিনেমাপ্রেমীরাও। আশা করা যায় বলিউডের কোনও না কোনও পরিচালক তাঁদের দুইজনকে নিয়ে একটা দুর্দান্ত নারীকেন্দ্রিক কাহিনির উপর ছবি করার কথা ভাববেন। আপাতত পুরো কাপুর এবং ভাট পরিবার আলিয়া এবং ছোট্ট মেয়েকে নিয়ে খুশিতে রয়েছে।