Arijit Singh Viral Picture: ছাপোষা পোশাকে ছেলেকে নিয়ে স্কুলে, ‘এত সাধারণ কী করে’, বিহ্বল নেটপাড়া

Arijit Singh: গায়ে গেঞ্জি, পায়ে হাওয়াই চটি। সঙ্গে রয়েছেন স্ত্রীও। তাঁর পোশাক নেহাতই সাদমাঠা।

Arijit Singh Viral Picture: ছাপোষা পোশাকে ছেলেকে নিয়ে স্কুলে, 'এত সাধারণ কী করে', বিহ্বল নেটপাড়া
ভাইরাল হওয়া ছবিটি। ঋণস্বীকার- ফেসবুক।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Apr 15, 2022 | 9:02 AM

অরিজিৎ সিং– লোকে বলে জীবনে যে মানুষটির একটিও প্রেমিকা জোটেনি অরিজিতের গান শুনলে নাকি বিচ্ছেদ বেদনাতে সেও হয় কাতর। বিশ্ব জুড়ে কোটি ভক্ত তাঁর। টিকিট বিক্রি হয় বহুমূল্যে। অথচ তাঁর সাম্প্রতিক ছবি যেন বিহ্বল করে দিয়েছে গোটা নেটপাড়াকেই। কেউ অভিভূত, কেউ বা আবার একেবারে ‘থ’। সবার একটাই প্রশ্ন, এত সাধারণ কী করে কেউ হতে পারেন? আর পাঁচজন বাবা-মা’র মতোই ছেলেকে বহরমপুরের এক স্কুলে নিয়ে এসেছেন বাবা অরিজিৎ। তখন তিনি গায়ক নন, নেই পাঁচটা বাউন্সার, বা নিরাপত্তা বেষ্টনী। বাকিদের মতোই দাঁড়িয়ে রয়েছেন লাইনে। কখনও কানে ফোন, কখনও বা উদ্বিগ্ন মুখ। যেন ঠিক পাশের বাড়ির ছেলেটি।

পোশাক? সেও যে বড্ড ছাপোষা। গায়ে গেঞ্জি, পায়ে হাওয়াই চটি। সঙ্গে রয়েছেন স্ত্রীও। তাঁর পোশাক নেহাতই সাদমাঠা। দূর থেকেও নজরে আসে না স্টারডমে ছিটেফোঁটা। ছবি হয়েছে ভাইরাল। ভালবাসায় ভাসছেন ভক্তরা। বাকি সেলেবদের জন্য কটাক্ষেরও যেন শেষ নেই। সবার একটাই কথা, “উপার্জন করেন না এমনটা তো নয়, চাইলেই দামী গাড়িতে ছেলেকে নিয়ে স্কুলে যেতেই পারতেন অথচ তা তিনি করেননি। আর এখানেই বোধহয় তিনি খুব কাছের তারকা। যে তারাকে ছোঁয়া যায়, সে তারা বড্ড নিজেদের মতো।”

তবে শুধু এই ঘটনাই নয়, প্রতিবেশীরা বলে আজও নাকি জিয়াগঞ্জে ফিরে স্কুটি নিয়ে টোটো করে বেরান তিনি। রাস্তায় মুখোমুখি হলে হেসে কথা বলেন, ভাঁড়ে চা খান। তবে ছবি তোলাতে বেজায় আপত্তি। মুম্বইয়ের জাঁকজমক তাঁকে দিতে চেয়েছিল অনেক কিছুই। হাসিমুখে বেছে নিয়েছেন সাধারণ যাপন। সেই শিক্ষাতেই বড় করছেন সন্তানদেরও। কী বলা যায় তাঁকে? উদাহরণ? নেটপাড়া সেই তকমাই দিয়েছে ইতিমধ্যেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla