Dhrishyam: স্বামীকে হারালেন ‘দৃশ্যম’ অভিনেত্রী, বিদ্যাসাগরের মৃত্যু হয়েছে ফুসফুসে সংক্রমণের কারণে

Dhrishyam Actress Husband Death: সাজানো সংসারের আসল মানুষটাই নেই মীনার। এটা একটা কঠিন সময়।

Dhrishyam: স্বামীকে হারালেন 'দৃশ্যম' অভিনেত্রী, বিদ্যাসাগরের মৃত্যু হয়েছে ফুসফুসে সংক্রমণের কারণে
মীনার স্বামী বিদ্যাসাগর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 6:02 PM

তিনি একটা সময় শিশু শিল্পী হিসেবে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় ছবিতে। নাম মীনা। বিখ্যাত ‘দৃশ্যম’ ছবিতে তিনি অভিনয় করেছিলেন। এবার জীবনের বড়সড় ক্ষতির মুখে মীনা। হারিয়েছেন তাঁর স্বামীকে। মীনার স্বামী বিদ্যাসাগর বেঙ্গালুরুর ব্যবসায়ী ছিলেন। ২০০৯ সালে তাঁদের বিয়ে হয়েছিল। সোমবার (২৭.০৬.২০২২) মৃত্যু ঘটে মীনার স্বামী। ফুসফুসে সংক্রমণ হয়েছিল বিদ্যাসাগরের। শারীরিক অবস্থার অবনতি হতে থাকে ক্রমেই। অবশেষে মৃত্যু তাঁকে কেড়ে নিয়েছে মীনার কাছ থেকে। তাঁদের একটি ছোট মেয়েও আছে।

বিদ্যাসাগরের সঙ্গে বিয়ের পর কাজ অনেকটাই কমিয়ে ফেলেছিলেন মীনা। তবুও ‘দৃশ্যম’ ও ‘আন্নাথি’র মতো ব্লকবাস্টার দক্ষিণী ছবির নায়িকা হিসেবে কাজ করেছিলেন মীনা। স্বামী তাঁর জীবনের অনেকটাই জুড়ে ছিলেন। সংসারেই মন ছিল মীনার। একাকী হয়ে গেলেন তিনি। এই কঠিন সময় মীনার পাশে এসে দাঁড়িয়েছেন অনেকেই।

খুশবু সুন্দর টুইট করে লিখেছেন, “আজ সকালের ঘুমটাই ভাঙল খারাপ খবরে। মীনার স্বামী সাগর আর নেই। এটা ভেবেই আমার খুব খারাপ লাগছে। জীবন খুবই নিষ্ঠুর। ভাষা নেই কী বলব। অনেকদিন থেকেই ফুসফুসের সমস্যায় ভুগছিলেন মীনার স্বামী। মীনা ও তাঁদের কন্যাকে অনেকখানি ভালবাসা জানাই।”

লক্ষ্মী মঞ্চু লিখেছেন, “সাগরের খবরটা শুনে খুব খারাপ লাগছে। করোনার পর এই সমস্যা হয় সাগরের। ওঁদের পরিবারের জন্য আমার সমবেদনা রইল।”

সাজানো সংসারের আসল মানুষটাই নেই মীনার। এটা একটা কঠিন সময়। সঙ্গী বিয়োগ নিঃস্ব করে দেয় মানুষকে। মীনার ক্ষেত্রেও সময়টা তেমনই। মন শক্ত করার সময় তাঁর।