হানির বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ শালিনীর, মুখ খুললেন র‍্যাপারও

Honey Singh's Domestic Violence Case: ২০১১ সালের ২৩ জানুয়ারি একে অপরকে ভালবেসে বিয়ে করেছিলেন হানি সিং ও শালিনী তালওয়ার। ছেলেবেলা থেকেই তাঁদের সম্পর্ক। দিল্লির ফার্ম হাউসে বিয়ে হয় তাঁদের। তারপর ২০১৪ সালে রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াজ র স্টার’-এই হানি প্রথম তাঁর স্ত্রীকে দর্শকের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

হানির বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ শালিনীর, মুখ খুললেন র‍্যাপারও
যখন সব ঠিক ছিল-- স্ত্রীর সঙ্গে হানি সিং
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 9:18 AM

দিন কয়েক আগেই ভারতীয় র‍্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী। দাবি করেছিলেন একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে বেড়ান হানি। বিয়ের আংটি পরেন না, মারধোর করেন ইত্যাদি অভিযোগও জানিয়েছিলেন তিনি। এ বার পাল্টা মুখ খুললেন হানিও। এক বিবৃতিতে নিজের বক্তব্য রাখলেন তিনি।

হানি লেখেন, “আমার প্রতি এই ধরনের মিথ্যে অভিযোগে আমি ভেঙে পড়েছি। আমার গানের লিরিক্স থেকে শুরু করে বহুবার বহু বিতর্কে জড়িয়েও আমি কোনও দিন প্রকাশ্যে কিছু বলিনি। কিন্তু এই বার আমি আর চুপ থাকতে পারলাম না কারণ যে সব অভিযোগ করা হয়েছে তার মধ্যে বেশ কিছু আমার বোন ও আমার বৃদ্ধ বাবা-মা’কে উদ্দেশ্য করেও।” হানি আরও যোগ করেন, “১৫ বছর ধরে ইণ্ডাস্ট্রিতে রয়েছি। আমার স্ত্রীর সঙ্গে আমার সম্পর্ক কেমন তা আশা করি অনেকেই জানেন। আমার শুট-মিটিংয়ে এযাবৎ ও সব সময় ছিল। আমি দাবি করছি, আমার প্রতি আনা এই সব অভিযোগ মিথ্যে। আমি এ ব্যাপারে আর কিছু বলতে চাই না, যেহেতু গোটা ব্যাপারটি এই মুহূর্তে বিচারাধীন। আমার অনুরোধ আদালতের রায় বের হওয়া না পর্যন্ত নিজেরাই রায় দিয়ে দেবেন না। সত্যি সামনে আসবে।” হানি সমর্থন পেয়েছেন ইন্ডাস্ট্রির বেশ কিছু চেনা মুখের। এর মধ্যে রয়েছেন, অপারশক্তি খুরানা, জুবিন নটিয়াল, টনি কক্কর সহ অনেকেই।

View this post on Instagram

A post shared by Yo Yo Honey Singh (@yoyohoneysingh)

২০১১ সালের ২৩ জানুয়ারি একে অপরকে ভালবেসে বিয়ে করেছিলেন হানি সিং ও শালিনী তালওয়ার। ছেলেবেলা থেকেই তাঁদের সম্পর্ক। দিল্লির ফার্ম হাউসে বিয়ে হয় তাঁদের। তারপর ২০১৪ সালে রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াজ র স্টার’-এই হানি প্রথম তাঁর স্ত্রীকে দর্শকের সঙ্গে পরিচয় করিয়ে দেন। সেই একই বছর, একই সময়ে দিয়ানা উপ্পাল নামের এক মহিলার সঙ্গে নাম জড়িয়েছিল হানির। দিয়ানা ছিলেন ‘ফিয়ার ফ্যাক্টার: খাতরো কে খিলাড়ি ৫’-এর প্রতিযোগী। সেই গুজবকে ফুৎকারে উড়িয়েছিলেন হানি।

কিছু মাস পর জানা যায়, হানি বাইপোলার ডিজঅর্ডারের শিকার। অন্যান্য শারীরিক সমস্যাও রয়েছে তাঁর। সেই সময় স্ত্রী শালিনী বলেছিলেন, কখনওই হানিকে ছেড়ে যাবেন না। এক ইন্টারভিউতে হানিও বলেছিলেন, স্ত্রী শালিনী তাঁর সবচেয়ে ভাল বন্ধু। যদিও সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে পরিস্থিতি। সত্যি সামনে আসুক– এখন একটাই দাবি হানি-ভক্তদের।