Iman Chakraborty: মেয়ের সঙ্গে পরিচয় করালেন ইমন, সকলের থেকে চাইলেন আশীর্বাদ

Iman Chakraborty: কিছু দিন আগেই দুই বছরের বিবাহবার্ষিকী পালন করেছেন ইমন। স্বামী নীলাঞ্জনের সঙ্গে শেয়ার করেছিলেন বেশ কিছু ছবি।

Iman Chakraborty: মেয়ের সঙ্গে পরিচয় করালেন ইমন, সকলের থেকে চাইলেন আশীর্বাদ
স্বামী নীলাঞ্জনের সঙ্গে ইমন।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 8:08 AM

ইমন চক্রবর্তী। বিয়ে করেছেন বছর দুয়েক আগে। জানেন কি তাঁর এক মেয়েও আছে। ভাবছেন তো, এ খবর এতদিন প্রকাশ পায়নি কেন? প্রকাশ পেয়েছে ঠিকই, কারণ ইমনের মেয়ে মনুষ্য সন্তান নয়। সে চারপেয়ে, আদরে বুলবুলি। আজ অর্থাৎ রবিবার তার জন্মদিন। বুলবুলির বিশেষ দিনে তাকে নিয়ে ছবি পোস্ট করবেন না ইমন, তা কী করে হয়? লিখেছেন, “বুলবুলির সঙ্গে আমার প্রথম তোলা ছবি, আজ আমার মেয়ের জন্মদিন, ওকে সবাই আশীর্বাদ করো, ও যেন সুস্থ থাকে।” বুলবুলির সঙ্গে প্রথম যে ছবি তুলেছিলেন ইমন তাই শেয়ার করেছেন গায়িকা। এর পর সময় গিয়েছে। বুলবুলিও বড় হয়েছে। তবে ‘মা’ ইমনের কাছে বুলবুলি আজও সেই ছোট্ট ছানা, ঠিক প্রথম দিনের মতো।

কিছু দিন আগেই দুই বছরের বিবাহবার্ষিকী পালন করেছেন ইমন। স্বামী নীলাঞ্জনের সঙ্গে শেয়ার করেছিলেন বেশ কিছু ছবি। নীলাঞ্জনের সন্সে তাঁর প্রথম আলাপ ২০১৯ সালে। আলাপ হয় রেকর্ডিং স্টুডিয়োতে। প্রথম দেখাতে ইমনকে পাত্তা দেননি নীলাঞ্জন। প্রথম বিবাহবার্ষিকীতে নীলাঞ্জনকে নিয়ে এক আবেগঘন পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, “নীলাঞ্জন, আমাদের প্রথম দেখা হয়েছিল ১০১৯ সালে. তোমার রেকর্ডিং স্টুডিয়োতে . পাত্তা দাওনি . ভালোই করেছিলে . গান গেয়ে বেরিয়ে গেছিলাম. ইট ওয়াজ ২৬ সেপ্টেম্বর, মনে নেই… তারপর দিল্লি বিমানবন্দরে আমাদের দেখা হয়। তারপর গান পাঠানোর পর্ব . তারপর শুটিং… সেইদিন নো পাত্তা. বেশ কিছুদিন পরে জাকিরজির একটি শো দেখে কাউকে খুঁজে না পেয়ে তোমায় ফোন করেছিলাম। সেখান থেকেই শুরু। আমাদের একসঙ্গে চলাটাই ভবিতব্য। সম্পূর্ণ আলাদা স্বভাবের দুটো মানুষ একসাথে পথ চলা শুরু করলো . আমি কিন্তু জানতাম এই লোকটাকে হাতছাড়া করা যাবে না… মা বাবাই আমার পরিবার আমার খুব কাছের কিছু মানুষ গুলো ছাড়া কেউই আমায় খুব একটা বোঝেনা . বা বুঝলে ভুল ই বোঝে. তুমি বুঝেছো . পাগলামিগুলোকে ভালবেসেছ…”। এই মুহূর্তে নিজের কাজ নিয়ে ব্যস্ত জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা। এরই মধ্যে বুলবুলি-নীলাঞ্জনসহ কাছের মানুষদের নিয়ে ভালই আছেন তিনি।