Allu Arjun: মেয়েকে নিয়ে গণেশ বিজয়ায় আল্লু অর্জুন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো

Viral Video: সোমবার সন্ধ্যায় পুষ্পা অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে গণপতি বিসর্জনের একটি ভিডিও শেয়ার করেছেন। সুপারস্টারের সঙ্গে ছিলেন তাঁর ৫ বছরের মেয়ে আরহা।

Allu Arjun: মেয়েকে নিয়ে গণেশ বিজয়ায় আল্লু অর্জুন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2022 | 11:23 AM

গণেশ চতুর্থী উৎসব ধুমধাম করে পালন করেছেন অনেকেই। বেশ কিছুটা সময় করে নিয়ে এদিন গণপতির বিজয়াতে সামিল হয়েছিলেন সেলেবরাও। বিশেষ করে বলিউড থেকে শুরু করে দক্ষিণের স্টারকাস্ট। গত বুধবার থেকেই একাধিক ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায় এই মর্মে। এবার সেই তালিকাতে নাম নিখিয়েছেন আল্লু অর্জুনও। সোশ্যাল মিডিয়ায় ফ্যান ক্লাবের একাধিক ছবি ভাইরাল। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত পুষ্পা স্টার। তবে গণেশ বন্দনায় নেই কোনও খামতি।তাঁর ব্যস্ত সময়সূচী থেকে কিছুটা সময় বের করেছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে সেই ছবিই ঝড়ের গতিতে ভাইরাল।

View this post on Instagram

A post shared by Only.alluarjun? (@only.alluarjun)

সোমবার সন্ধ্যায় পুষ্পা অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে গণপতি বিসর্জনের একটি ভিডিও শেয়ার করেছেন। সুপারস্টারের সঙ্গে ছিলেন তাঁর ৫ বছরের মেয়ে আরহা। ভিডিয়োর একটি অংশে দেখা যায় অভিনেতাকে মেয়ে আরহার সঙ্গে খুনসুটি করতে। আল্লু অর্জুন পোস্টটির ক্যাপশন দিয়েছেন: “গণপতি বাপ্পা মোরিয়া।” অভিনেতাকে ফ্রেমবন্দি করে বেশ কয়েকটি ফ্যান পেজ সোশ্যাল মিডিয়ায় পিতা-কন্যা জুটির উৎসবের ছবিগুলিও শেয়ার করেছে, যা কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

আল্লু অর্জুন এবং স্নেহা ২০১১ সালে বিয়ে করেছিলেন এবং এই দম্পতি বর্তমানে আয়ান এবং আরহার বাবা-মা। গত সপ্তাহে, স্নেহা তাঁর ইনস্টাগ্রামে পরিবারের গণেশ চতুর্থী উৎসবের  ছবিগুলি শেয়ার করেছিলেন, যা পরে আল্লু অর্জুনের অনেক ফ্যান ক্লাব ছড়িয়ে দেয়। কাজের দিক থেকে এখন বেজায় ব্যস্ত অভিনেতা। আল্লু অর্জুনকে শেষ দেখা গিয়েছিল ২০২১ সালে মুক্তি পাওয়া ছবি পুষ্পা: দ্য রাইজ, সহ-অভিনেতা ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দানা, যা বক্স অফিসে একটি বিশাল হিট। ছবিটি মুক্তি পায় গত বছরের ডিসেম্বরে। এর সিক্যুয়েল  পুষ্পা: দ্য রুল, যার এই বছরেই শুটিং শুরু হওয়ার কথা। ভক্তরা মুখিয়ে এখন সেই খবরের অপেক্ষায়।