Kareena Kapoor Khan: এই বাঙালি পরিচালকের পরিচালনায় কাজ করতে চলেছেন করিনা কাপুর?

সূত্রের খবর, বেশ কিছু সময় ধরেই থ্রিলারে অভিনয় করার জন্য মুখিয়ে ছিলেন করিনা। জরিপ করলে দেখা যায় তাঁর কেরিয়ারে থ্রিলার বা রহস্য রোমাঞ্চর সংখ্যা খুব একটা বেশি নয়।

Kareena Kapoor Khan: এই বাঙালি পরিচালকের পরিচালনায় কাজ করতে চলেছেন করিনা কাপুর?
করিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 6:04 PM

করিনা কাপুর খান। তিনি বলিউডের পু। আবার কখনও বা পুরদস্তুর সংসারী। সেই করিনাই নাকি অভিনয় করতে চলেছেন এক বাঙালি পরিচালকে পরিচালনায়, এমনটাই জানাচ্ছে সূত্র। পরিচালকের নাম সুজয় ঘোষ। সেই সুজয় ঘোষ যার পরিচালিত ‘কাহানি’ ছবিটি বছর কয়েক আগে মুগ্ধ করেছিল আপনাকে।

সূত্রের খবর, বেশ কিছু সময় ধরেই থ্রিলারে অভিনয় করার জন্য মুখিয়ে ছিলেন করিনা। জরিপ করলে দেখা যায় তাঁর কেরিয়ারে থ্রিলার বা রহস্য রোমাঞ্চর সংখ্যা খুব একটা বেশি নয়। তাই সুজয়ের প্রস্তাব পাওয়া মাত্র চরিত্র নাকি বেশ পছন্দ হয়েছে তাঁর। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ফেব্রুয়ারি থেকে নাকি শুরু হবে শুটও। দার্জিলিং ও কালিম্পংয়ের বেশ কিছু অঞ্চলেও নাকি শুটিং হতে পারে বলে জানা যাচ্ছে।

তবে শুধু করিনাই নন, ছবিতে নাকি দেখা যাবে বেশ কিছু নামজাদা অভিনেতাদের। তাঁরা কারা, এখনও যদিও খোলসা করতে চায়নি কর্তৃপক্ষ। এ বছরই মা হয়েছেন করিনা। সেই সংক্রান্ত একটি বইও প্রকাশ পেয়েছে তাঁর মাস কয়েক আগে।

নিজের লেখা ‘করিনা কাপুর খানস্ প্রেগন্যান্সি বাইবেল’ বইতে শুধু ছেলের নামই ফাঁস করেননি করিনা। জানিয়েছেন সন্তান গর্ভে আসার পর শারীরিক এবং মানসিক পরিবর্তনের নানা কথাও। সেই পরিবর্তন নিজের জীবনে কীভাবে সামলেছেন করিনা, সে সবই এই বইয়ের মাধ্যমে শেয়ার করেছেন তিনি। হবু মায়ের কেমন ডায়েট প্রয়োজন, কতটা ওয়ার্কআউট আসন্ন সন্তানের জন্য ভাল, সে সব সাজেশনও দিয়েছেন তিনি। করিনা আরও জানিয়েছেন, সন্তান জন্ম নেওয়ার পর যে স্ট্রেচ মার্কস হয় তা নয়ে বেশ চিন্তায় ছিলেন তিনি। সমস্যার এখানেই শেষ নয়, সন্তান জন্ম নেওয়ার আগেই বাচ্চার জন্য একগাদা শপিং করা তাঁর যেন অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছিল। ভালবাসা জন্মেছিল পিৎজার প্রতিও। বহুবার বহু মানুষ তাঁকে প্রশ্ন করেছেন, “আমি কি তোমার বেবিবাম্প ছুঁয়ে দেখতে পারি?”

অস্বস্তিকর অবস্থার মধ্যে দিয়েও যেতে হয়েছে করিনা কাপুর খানকে। করিনা জানিয়েছেন এমন অনেক সময় হয়েছে তিনি হাসছেন, খুব হাসছেন কিন্তু হঠাৎ করেই কান্না পেয়ে গিয়েছে ওই হাসির মুহূর্তের মাঝেই। অন্তঃসত্ত্বা অবস্থায় ‘মুড সুইং’ স্বাভাবিক বিষয়, করিনাও তার ব্যক্তিক্রম নন। আবার হাঁচতে গিয়ে প্রস্রাব হয়ে যাওয়ার মতো ঘটনাও ঘটেছে তাঁর সঙ্গে। এ সবই বইতে বিশদে লিখেছেন করিনা।

আরও পড়ুনDhakkad-Kangana: প্রকাশ্যে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘ধক্কড়’ ছবি মুক্তির নতুন তারিখ

আরও পড়ুনSoha Ali Khan: মিমি ভ্যানে মিকি মাউজ়ের সঙ্গে কী করছেন সোহা আলি?

আরও পড়ুন: KBC: কেন ছেলের পদবী ‘বচ্চন’ রেখেছিলেন অমিতাভের বাবা? নেপথ্যে সর্ব ধর্ম সমন্বয়ের বার্তা