শুটিংয়ে বাইক থেকে পরে পাঁজরে আঘাত নিকের, এখন ভাল আছেন

কীভাবে ঘটেছিল দুর্ঘটনা? এখন তিনি কেমন আছেন? এ সব নিয়েই এ বার মুখ খুললেন নিক স্বয়ং।

শুটিংয়ে বাইক থেকে পরে পাঁজরে আঘাত নিকের, এখন ভাল আছেন
নিক জোনাস।
Follow Us:
| Updated on: May 18, 2021 | 11:34 AM

একটি টেলিভিশন শোয়ের শুটিং করতে গিয়ে দিন দুয়েক আগে আহত হয়েছিলেন মার্কিন পপ তারকা নিক জোনাস (Nick Jonas)। তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়। তবে পরের দিনই তিনি হাসপাতাল থেকে বাড়ি চলে যান। এখন তিনি ভালও আছেন। কীভাবে ঘটেছিল দুর্ঘটনা? এখন তিনি কেমন আছেন? এ সব নিয়েই এ বার মুখ খুললেন নিক স্বয়ং।

মার্কিন সংবাদ মাধ্যমে নিক বলেন, “আমি ভাল আছি। ঠিক মতো কাজ করতে পারছি। আমি শুধু এটুকু বলতে চাই, শারীরিক ভাবে যথেষ্ট সুস্থ থাকি আমি। সারাক্ষণ উত্তেজিত থাকি। কিন্তু এই ঘটনার পরে সেটা ছিল না।”

সূত্রের খবর, ‘দ্য ভয়েস’-এর শুটিংয়ে একটি বাইক থেকে পরে গিয়ে নিকের পাঁজরে আঘাত লাগে। তবে সে আঘাত খুব গুরুতর নয়। নিক নাকি তাঁর সহকর্মীদের মজা করে জানিয়েছেন, পাঁজরে আঘাত লাগার ফলে তাঁর হাসতে কষ্ট হচ্ছে। তাই তাঁর সামনে শুটিংয়ে এখন যেন কোনও হাসির কথা না বলা হয়!

নিক এই মুহূর্তে লস অ্যাঞ্জেলসে রয়েছেন। তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া রয়েছেন লন্ডনে। সূত্রের খবর, চলতি বছরের শেষে বেশ কিছু প্রজেক্টের শুটিং করতে লস অ্যাঞ্জেলসে যাবেন প্রিয়াঙ্কা।

জানা গিয়েছে, টাইপ ওয়ান ডায়াবেটিসের রোগী নিক। ২০১৮ নাগাদ ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছিলেন তিনি। সে সময় জানিয়েছিলেন, প্রায় ১৩ বছর আগে এই রোগে আক্রান্ত হন। তারপর থেকে সঠিক চিকিৎসা এবং ডায়েটের ফলে অনেকটাই সুস্থ রয়েছেন। ওই বছরেই শরীরচর্চা করতে গিয়ে চোট পেয়েছিলেন তিনি।

আরও পড়ুন, রুচিকার প্রেগন্যান্সির জল্পনা নিয়ে মুখ খুললেন শাহির