Ram Charan Fan: রাম চরণকে একবার কাছ দেখে দেখার ইচ্ছে, ২৬৪ কিমি হাঁটলেন ভক্ত, তরপর…

Ram Charan: রাম চরণ বর্তমানে শঙ্কর পরিচালিত RC15-এর শুটিংয়ে ব্যস্ত। চরণ সম্প্রতি ভাইজাগে আরও একটি ছবির কাজ শেষ করেছেন, ফাঁস হওয়া তথ্য অনুযায়ী তিনি আগামীতে একজন আইএএস অফিসারের চরিত্রে অভিনয় করছেন । 

Ram Charan Fan: রাম চরণকে একবার কাছ দেখে দেখার ইচ্ছে, ২৬৪ কিমি হাঁটলেন ভক্ত, তরপর...
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 31, 2022 | 6:32 PM

ভক্তের ভগবান, রামচরণের টানে ২৬৪ কিলোমিটার হাঁটতেও দুবার ভাবলেন না এক ভক্ত। স্টারের কাছে পৌঁছতেই রাম চরণের মুখে লেগে হাসি, যখন তিনি সুপার ফ্যানের সঙ্গে পোজ় দিয়ে ছবি তুললেন। এটাই দক্ষিণ, এটাই দক্ষিণী সুপারস্টারদের পরিচয়। যিনি তাঁকে ক্ষেত থেকে কাটা ধান বোঝাই একটি ব্যাগও উপহারে দিয়েছিলেন।

অভিনেতা তাঁর ব্যস্ত সময়সূচী থেকে ফ্যানের সঙ্গে সাক্ষাৎতের জন্য সময় করে নিয়েছিলেন, তাঁর সঙ্গে বেশ কিছুটা সময় কাটান রাম চরণ, পাশাপাশি সম্মান জানিয়ে ছবি তোলা থেকে শুরু করে তাঁর ভালবাসা গ্রহণ করা, সবটাই করলেন যথেষ্ট ধৈর্য্য সহকারে। শঙ্কর শানমুঘামের নির্দেশনায়, রাম চরণকে দেখা যাবে আগামী ছবিতে, যেখানে আসন্ন রাজনৈতিক ছবিতে একটি আকর্ষণীয় ভূমিকায় দেখা যাবে, যার সম্ভাব্য নাম ‘অধিকারি’।

তামিল সিনেমা জগতের শেষ পাওয়া খবর অনুযায়ী, তেলেগু চলচ্চিত্রের প্রসার ঘটছে বর্তমানে ব্যপকভাবে। স্টারেদের মন্তব্য যে কেউ এই চলচ্চিত্র জগতের অংশ হতেই পারে। সবটাই এক ছাদের তলায়, ভারতীয় ছবির পরিচয়তেই লালন পালন হয়, তা আলাদা বলে কিছু নেই!

এই খবরটিও পড়ুন

রাম চরণ বর্তমানে শঙ্কর পরিচালিত RC15-এর শুটিংয়ে ব্যস্ত। চরণ সম্প্রতি ভাইজাগে আরও একটি ছবির কাজ শেষ করেছেন, ফাঁস হওয়া তথ্য অনুযায়ী তিনি আগামীতে একজন আইএএস অফিসারের ভূমিকায় উপস্থিত হবেন। কিয়ারা আডবাণী এই ছবির মূল নায়িকা। শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনস-এর ব্যানারে দিল রাজু এবং সিরিশ দ্বারা প্রযোজিত, এই ছবিতে অন্যান্য ভুমিকায় অভিনয় করেছেন অঞ্জলি, জয়রাম, সুনীল, শ্রীকান্ত, এবং নবীন চন্দ্র। তাঁর সাসপেন্স জ্যঁরের  প্লট লিখেছেন কার্তিক সুব্বারাজু এবং গান কোরিওগ্রাফ করেছেন জানি মাস্টার। বহুল প্রতীক্ষিত শিরোনামহীন ছবিটির সঙ্গীত থাকবে এস. থামান এবং তিরুর সিনেমাটোগ্রাফি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla