Films leaked online: একের পর-এক ছবি লিক করছে অনলাইনে, সতর্ক করছে দর্শকও!

Films Leaked Online: ইতিমধ্যেই কিছু দর্শক টুইট করে সতর্ক করেছেন নির্মাতাদের।

Films leaked online: একের পর-এক ছবি লিক করছে অনলাইনে, সতর্ক করছে দর্শকও!
অনলাইনে লিক করেছে কোন কোন ছবি?
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 16, 2022 | 2:31 PM

মুক্তির পরের দিনই ওটিটি প্ল্যাটফর্মে লিক করেছে ‘জয়েশ ভাই জোরদার’। তামিল রকার্স, মুভি রুলস-এর মতো অনলাইন সাইটে লিক করেছেন ছবিগুলি। এবার ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ় করার আগে এই সব অনলাইন সাইটে লিক করে গেল ‘আরআরআর’, ‘কেজিএফ টু’, ‘আচার্য’র মতো বড় বাজেটের ছবি। বিষয়টি ভাবাতে শুরু করেছে নির্মাতাদের। এতে মারাত্মকভাবে প্রভাব পড়ছে বক্সঅফিস রোজগারে। তার মধ্যে ছবিগুলির ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পাওয়ার কথা। সুতরাং, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির আগে ছবিগুলি যদি অন্যান্য সাইটে লিক করে যায় ক্ষতির মুখ দেখতে হতে পারে নির্মাতাদের।

আরআরআর

এসএস রাজামৌলী পরিচালিত ও রামচরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট ও অজয় দেবগণ অভিনীত ‘আরআরআর’ ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে আগামী ২০ মে। তার আগেই অনলাইন সাইটে লিক করেছে।

আচার্য

চিরঞ্জীবী ও রামচরণ অভিনীত আচার্য বক্স অফিসে সেভাবে ফল করতে পারেনি। এই ছবিটির ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা। কিন্তু দর্শক এই ছবি অনলাইন সাইটেই দেখতে শুরু করেছেন। সৌজন্যে অনলাইনে ছবির লিক হওয়া।

কেজিএফ টু

এখনও পর্যন্ত প্রেক্ষাগৃহে চলছে ‘কেজিএফ টু’। বিশাল বড় হিট করেছে ছবিটি। ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পাওয়ার কথা। কিন্তু আগেই অনলাইনে লিক করে গিয়েছে। ইতিমধ্যেই কিছু দর্শক টুইট করে সতর্ক করেছেন নির্মাতাদের।

সরকারু ভারি পাতা

এই খবরটিও পড়ুন

মহেশবাবু ও কীর্তি সুরেশ অভিনীত এই ছবিটি মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। বক্সঅফিসেও ভাল ফল করেছে। ওটিটি প্ল্যাটফর্মে এখনও মুক্তির দিন ঘোষণা করা হয়নি। কিন্তু অনলাইনে লিক করে গিয়েছে।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla