Taapsee-Mathias: প্রেমিক ম্যাথিয়াসকে জানালেন শুভেচ্ছা, তাপসী পান্নু

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: May 15, 2022 | 10:17 PM

Taapsee-Mathias: কিছু দিন আগে তাপসী ম্যাথিয়াসের সঙ্গে দেখা করেন একটি খেলা দেখতে গিয়ে। এই নিয়ে তাঁর প্রশ্ন করা হলে জানান, তিনি তাঁর পেশা আর ব্যক্তিগত জীবনকে আলাদা রাখা পছন্দ করেন।

Taapsee-Mathias: প্রেমিক ম্যাথিয়াসকে জানালেন শুভেচ্ছা, তাপসী পান্নু
তাপসী তাঁর প্রেমিক ম্যাথিয়াসের সঙ্গে

তাপসী পান্নু (Taapsee Pannu) নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না। এমনকী প্রেমিক ব্যাডমিন্টন খেলোয়ার ম্যাথিয়াস বো(Mathias Boe) সম্পর্কেও খুব কমই বলেন তিনি। তবে ভাল কিছু হলে, চুপও থাকেন না। যেমন, ভারতীয় ব্যাডমিন্টন টিম প্রথমবার থমাস কাপ (Thomas Cup) ট্রফি জেতার পরই তিনি পুরো টিমকে সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা জানান। সঙ্গে নিজের প্রেমিক ম্যাথিয়াসকেও শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। ভারতের থমাস কাপ জেতা সঙ্গে কী সম্পর্ক তাপসীর প্রেমিকের? তা নায়িকার ইনস্টা পোস্টের ক্যাপশন দেখলেই বোঝা যাবে। তিনি তাঁদের দুজনের একসঙ্গে জড়িয়ে থাকা ছবি দিয়ে লিখেছেন, “মি, কোচ, তুমি আমাদের গর্বিত করেছ”।

ম্যাথিয়াস বো নিজে একজন ব্যাডমিন্টন খেলোয়ার। ২০১২ সালে অলিম্পিকে রূপো জিতেছিলেন পুরুষদের ডাবলস বিভাগে। এখন তিনি ভারতীয় টিমের কোচ। তাঁর তত্ত্বাবধানেই টিম ভারত এই সাফল্য পেয়েছে। তাই গর্বিত প্রেমিকা নিজেকে আটকাতে পারেননি প্রেমিকের প্রশংসা থেকে। তিনি প্রায় সব সময়ই ভারতীয় টিমের দিকে লক্ষ্য রাখেন। এমনকী প্রায়ই তিনি সোশ্যাল মিডিয়াতে আপডেট দিতে থাকেন খেলার। তাই টিম জেতার সঙ্গে সঙ্গে তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “ছেলেরা করে দেখাল। প্রথমবার থমাস কাপ ভারতে এল”।  এর সঙ্গেই প্রেমিককে কৃতিত্ব দিতেও ভুললেন না।

কিছু দিন আগে তাপসী ম্যাথিয়াসের সঙ্গে দেখা করেন একটি খেলা দেখতে গিয়ে। এই নিয়ে তাঁর প্রশ্ন করা হলে জানান, তিনি তাঁর পেশা আর ব্যক্তিগত জীবনকে আলাদা রাখা পছন্দ করেন। সেখানে তাঁর নিজের জীবনের সঙ্গে যুক্ত মানুষদের ভাল কাজ সব সময় প্রশংসিত হয়। এর বেশি তিনি কিছু বলতে চান না। তাসপী প্রথমবার বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রাজকুমার হিরানির ছবি ‘ডানকি’-তে। তাপসী নিজেও খেলা বিষয় ছবি করতে পছন্দ করেন। ভারতীয় মহিলা ক্রিকেট টিমের অধিনায়ক মিতালি রাজ-এর বায়োপিক ‘সাবাস মিতালি’ছবিতে অভিনয় করছেন তাপসী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla