Vicky-Katrina: রাজকীয়! ভিক্যাটের বিয়ের জন্য বুক করা হল ৪৫টি হোটেল

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক হোটেল মালিকের বয়ান, "৭ ডিসেম্বর থেকে এখানে অনেক স্টার আসতে চলেছেন। শুনেছি সলমন নাকি ৯ ডিসেম্বর আসবেন। তবে এখন শুনছি তিনি নাকি নাও আসতে পারেন। দেখা যাক কে আসে আর কে আসে না। "

Vicky-Katrina: রাজকীয়! ভিক্যাটের বিয়ের জন্য বুক করা হল ৪৫টি হোটেল
ভিকি এবং ক্যাটরিনা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 8:35 AM

হচ্ছে, বিয়ে হচ্ছে। রনথম্বোরে ফোন করলেই এখন হোটেল মালিকরা সমস্বরে জানাচ্ছেন, জায়গা নেই। থাকবেই বা কী করে? সূত্র বলছে, ভিকি ও ক্যাটের বিয়ের জন্য বুক করা হয়েছে ৪৫টি হোটেল। অতিথি আপ্যায়নে যাতে কোনও ত্রুটি না থাকে সে কারণেই এই এলাহি ব্যবস্থা।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক হোটেল মালিকের বয়ান, “৭ ডিসেম্বর থেকে এখানে অনেক স্টার আসতে চলেছেন। শুনেছি সলমন নাকি ৯ ডিসেম্বর আসবেন। তবে এখন শুনছি তিনি নাকি নাও আসতে পারেন। দেখা যাক কে আসে আর কে আসে না। ” সূত্র আরও বলছে, রণথম্বরে হোটেল খুব একটা বড় নয়,। তাই এই হেভিওয়েট বিয়েতে যাতে কোনও সমস্যা না হয় সে কারণে আগেভাগেই ভাল হোটেল বুক করে রেখেছে এই জুটি।

শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। ওই জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে ভিকির ঘনিষ্ঠ এক জানিয়েছেন, শিলা অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার। সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে।

শোনা যাচ্ছে, বিবাহস্থান নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গিয়েছে। রাজস্থানের মাধোপুর প্রাসাদই তাঁদের বিয়ের গন্তব্য স্থান। প্রাচীন প্রাসাদ কীভাবে সাজানো হবে, অতিথিদের কীভাবে রাখা হবে – সবটাই খুঁটিয়ে দেখা হচ্ছে। একটি রিপোর্ট বলছে, ভিকি-ক্যাটরিনা তাঁদের ১০ জনের একটি টিম পাঠিয়েছে সিক্স সেন্স ফোর্ট হোটেলে (হোটেলে রূপান্তরিত হওয়ার পর এটাই এখন প্রাসাদের নাম)। ৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বিয়ের জন্য বুক করা হয়েছে হোটেল। বিভিন্ন ইভেন্ট কোম্পানিকে একজোট হয়ে কাজ করতে বলা হয়েছে। এক সূত্র জানিয়েছেন, “বিয়েতে থাকছে একাধিক ইভেন্ট। প্রত্যেক ইভেন্টের জন্য আলাদা আলাদা কোম্পানিকে আয়োজন করতে বলা হয়েছে।”