Vivek on Rahul: ‘রাহুল গান্ধী ঘরের মধ্যে কত সহজে গরম জ্যাকেট পরেন’, কংগ্রেস নেতাকে কি ব্যঙ্গ করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী?

Vivek Agnihotri-Rahul Gandhi: দিল্লির এই ঠান্ডায় একটি পালতা কাপড়ের সাদা রঙের টি-শার্ট পরে বারবারই দেখা যায় রাহুল গান্ধীকে। নানা ধরনের রাজনৈতিক ব়্যালি, মিছিলে অংশ নিয়েছিলেন রাহুল এই পোশাকেই। সারাদেশে প্রশ্ন উঠেছিল - রাহুলের কি তবে ঠান্ডা লাগে না একেবারেই?

Vivek on Rahul: 'রাহুল গান্ধী ঘরের মধ্যে কত সহজে গরম জ্যাকেট পরেন', কংগ্রেস নেতাকে কি ব্যঙ্গ করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 8:11 PM

তিনি বিজেপি সমর্থক বলেই চিহ্নিত। তাঁর পরিচালনায় তৈরি ছবি ‘দ্য তশকান্ত ফাইস’ এবং ‘দ্য কাশ্মীর ফাইলস’ সেই চিহ্নিত হওয়ার বিষয়টিকে আরও পোক্ত করে তুলেছে। সেই পরিচালক বিবেক অগ্নিহোত্রী। এবার তিনি মস্করা করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর পোশাক এবং খাদ্যাভাস নিয়ে। দিল্লির এই ঠান্ডায় একটি পালতা কাপড়ের সাদা রঙের টি-শার্ট পরে বারবারই দেখা যায় রাহুল গান্ধীকে। নানা ধরনের রাজনৈতিক ব়্যালি, মিছিলে অংশ নিয়েছিলেন রাহুল এই পোশাকেই। সারাদেশে প্রশ্ন উঠেছিল – রাহুলের কি তবে ঠান্ডা লাগে না একেবারেই?

বিষয়টি নজরে রেখেছিলেন বিবেক অগ্নিহোত্রীও। সোমবার টুইটারে এসে পরিচালক রাহুল সংক্রান্ত কিছু কথা লেখেন। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, রাহুলকে দেখা যায় হাফ কালো জ্যাকেটে। তাঁর সেই বিখ্য়াত সাদা টি-শার্টের উপরে সেটি পরেছিলেন রাহুল। তার সামনে সাজানো ছিল না ধরনের খাদ্য।

বিবেক লিখেছেন, “আমার খুব ভাল লাগে যখন দেখি কত সহজেই তিনি ঘরের ভিতরে গরম কাপড়ের জ্যাকেট পরে থাকেন। দেখে ভাল লাগে সেই জ্যাকেট না পরেই তিনি বাইরে বেরিয়ে চলে যান। বাইরে কী সন্দর করে তিনি চা পান করেন। এবং ঘরের ভিতরে পাঁচ বেলার আহার করেন। কত সহজ নাটক। কত সংখ্যক অনুরাগী। দারুণ বিষয় কিন্তু।”

সম্প্রতি তাঁর নতুন ছবির কাজে ব্যস্ত আছেন বিবেক। হায়দরাবাদে চলছে সেই ছবির শুটিংও। ছবির নাম ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। করোনাকালে কোভিড-১৯-এর ভ্যাকসিন তৈরি নিয়ে দেশে কী-কী ঘটেছে, তা নিজের এই নতুন ছবিতে তুলে ধরতে চলেছেন বিবেক। ২০২৩ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা সেই ছবির। কিছুদিন আগেই ছবির শুটিং করতে গিয়ে হায়দরাবাদের সেটেই আহত হয়েছেন তাঁর স্ত্রী অভিনেত্রী এবং প্রযোজক পল্লবী যোশী।

কেবল হিন্দি ভাষায় নয়, ইংরেজি, গুজরাটি, পাঞ্জাবী, ভোজপুরী, বাংলা, মরাঠি, তেলুগু, তালিম, মালায়ালাম, কন্নড়, উর্দু এবং অহমিয়া ভাষায় মুক্তি পাবে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। ছবিতে পল্লবী ছাড়াও অভিনয় করছেন অনুপম খের, নানা পাটেকর, সপ্তমী গৌডা।