‘বাঁকুড়ার মানুষের স্নেহ ও ভালবাসা পেয়ে আমি আপ্লুত’, ভোটপ্রচারে গিয়ে বললেন সায়ন্তিকা

গতকাল সারাদিন বাঁকুড়ার মানুষের সঙ্গে কাটিয়েছেন সায়ন্তিকা। তিনি আপ্লুত। বাঁকুড়ার মানুষদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছেন তিনি। সেই প্রচারের ছবি তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন।

‘বাঁকুড়ার মানুষের স্নেহ ও ভালবাসা পেয়ে আমি আপ্লুত’, ভোটপ্রচারে গিয়ে বললেন সায়ন্তিকা
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Updated on: Mar 10, 2021 | 7:56 PM

সবাইকে চমকে দিয়েই তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এখন তৃণমূল প্রার্থী। বাঁকুড়াতে ভোটপ্রার্থী তিনি। রাজ্যে সামনেই ভোট। স্বাভাবিকভাবেই ভোটপ্রচার শুরু হয়ে গিয়েছে জোর কদমে। সায়ন্তিকা গতকালই গিয়েছেন বাঁকুড়াতে। ভোটের প্রচারে। সেই প্রচারের ছবি তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন।

গতকাল সারাদিন বাঁকুড়ার মানুষের সঙ্গে কাটিয়েছেন সায়ন্তিকা। তিনি আপ্লুত। বাঁকুড়ার মানুষদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছেন তিনি। সায়ন্তিকা যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে একজন বিধবা বৃদ্ধাকে জড়িয়ে ধরে আছেন তিনি। সেই বৃদ্ধা তাঁকে কিছু একটা বলছে। সায়ন্তিকা খুব মন দিয়ে সেই বৃদ্ধার কথা শুনছেন। খুবই মর্মস্পর্শী সেই ছবি। এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “বাঁকুড়ার মানুষের স্নেহ ও ভালবাসা পেয়ে আমি আপ্লুত, এভাবেই ভালবাসবেন ও ভরসার কাঁধটি আমার কাঁধে রাখবেন। জয় হিন্দ, জয় বাংলা।”

View this post on Instagram

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee)

সায়ন্তিকা এখন দারুণ ব্যস্ত। গুরু দায়িত্ব তাঁর কাঁধে। শোনা যাচ্ছে বাঁকুড়াতে তিনি একটি বাড়িও নিয়েছেন। সেখানে থেকেই বাঁকুড়ার মানুষের সেবা করবেন তিনি। এবারের বাংলার ভোট-বাগানে দুটোই মাত্র ফুল গাছ। ঘাস ফুল এবং পদ্ম ফুল। বাঁকুড়াতে ঘাস ফুলের হয়ে সায়ন্তিকা দাঁড়ালেও বিজেপি এখনও কোনও প্রার্থীর নাম ঘোষণা করেনি। এই মুহূর্তে আপাতত সায়ন্তিকা একাই কোমর বেঁধে ভোট-প্রচারে নেমেছেন।

আরও পড়ুন :নিজের ছবি পোস্ট করে লিখলেন, ‘কামিং সুন’, দেবের পোস্ট কি ইঙ্গিতপূর্ণ?

সায়ন্তিকাকে শেষ দেখা গিয়েছিল রাজ চক্রবর্তীর ‘শেষ থেকে শুরু’-তে। জিৎ,কোয়েল মল্লিক, ঋতাভরী ছিলেন সেই ছবিতে। কয়েকদিন আগেই সায়ন্তিকা নিজের একটি নাচের স্কুল খুলেছেন। অবশ্য তিনি এখন ব্যস্ত ভোট নিয়ে। তাঁর সিনেমা-জীবন কোন দিকে যাবে তা এখনই বলা যাচ্ছে না। আপাতত সায়ন্তিকা ‘পাখির চোখ’ দেখছেন বাঁকুড়াকে।