Sidharth Shukla birth anniversary: সিদ্ধার্থ শুক্লার জন্মদিন, প্রয়াত বন্ধুকে শুভেচ্ছা জানাতে কী করলেন শেহনাজ়

Shahnaaz Gill: এরপর কেটে গিয়েছে অনেকটা সময়। ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টায় ছিলেন শেহনাজ।

Sidharth Shukla birth anniversary: সিদ্ধার্থ শুক্লার জন্মদিন, প্রয়াত বন্ধুকে শুভেচ্ছা জানাতে কী করলেন শেহনাজ়
Follow Us:
| Updated on: Dec 12, 2022 | 10:45 AM

শেহনাজ় গিল (Shehnaaz Gill) ও সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)  মধ্যে থাকা সম্প্রর্কের সমীকরণ ঠিক কতটা মজবুত, তা পরোক্ষ করেছিলেন প্রথম বিগ বস ১৩-র (Bigg Boss) দর্শকেরা। সেখান থেকেই শুরু হওয়া এই জুটির সম্পর্ক দর্শকমনে রাতারাতি জায়গা করেনিয়েছিল। পেয়েছিলেন তাঁরা ভালোবাসার নামও। সিডনাজ় বলেই ডাকা হয় তাঁদের। যদিও রাতারাতি বদলে গিয়েছিল তাঁদের সম্পর্কের সমীকরণ। সিদ্ধার্থ শুক্লার হাত ধরে যেভাবে স্বপ্ন দেখতে শুরু করেছিলেন শেহনাজ় গিল, তাঁর পথচলাটাও সেই লক্ষ্যেই স্থির হয়। তবে হটাৎই ঘটে ছন্দ পতন। রাতারাতি সবটা পাল্টে যায় তাঁদের জীবনে। সিদ্ধার্থ শুক্লার মৃত্যু সংবাদ নাড়িয়ে দিয়ে গিয়েছিল সকলকে। সিদ্ধার্থের আদুরে শেহনাজ়কে নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন সকলেই।

এরপর কেটে গিয়েছে অনেকটা সময়। ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টায় ছিলেন শেহনাজ। একটা সময় যে শেহনাজ়ের কথা চিন্তা করে নেটিজ়েনরা সোশ্য়াল মিডিয়ার কমেন্টবক্স ভরিয়ে তুলতেন, তার মুখে হাসি দেখেই আবার তাঁরা কটাক্ষ করতে পিছপা হন না। তবে শেহনাজ বারে বারে জানিয়েছেন, তাঁর অনুভূতি তাঁর ব্যক্তিগত, তিনি সকলের সামনে কেঁদে সহানুভূতি পেতে চান না। এবার সিডের জন্মদিনে তাঁর নিজের মতো করে সেলিব্রেশন শেহনাজ়ের।

সোমবার সিদ্ধার্থ শুক্লার জন্মদিন। বেঁচে থাকলে অভিনেতা আজ ৪১ তম জন্মদিন পালন করতেন। সেই সেলিব্রেশনেই এবার সামিল শেহনাজ় গিল। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি স্টোরি শেয়ার করলেন তিনি। যেখানে সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর এক অদেখা ছবি শেয়ার করেন তিনি। কেক কাটার ছবিও দেখা গেল। শেহনাজ় গিল ও সিদ্ধার্থ শুক্লার ভক্তরা এই পোস্ট দেখা মাত্রই আবেগে ভাসলেন। সোশ্যাল মিডিয়ায় একের পর এক আবেগ ঘন পোস্টে ভরে উঠল শুভেচ্ছাবার্তা। প্রথম থেকেই নেটপাড়া এই জুটির ভক্ত।

তবে শেহনাজ গিল বর্তমানে নিজেকে আমুল পরিবর্তন করে ফেলেচেন। তাঁর প্রতিটা পদক্ষেপেই যে ছবি স্পষ্ট। তাঁর কথায়, সিদ্ধার্থ সর্বদাই তাঁর মুখে হাসি দেখতেই চেয়েছিলেন। তিনি সেই চেষ্টাই করে চলেছেন।