RRR Controversy: ওটিটি-তে মুক্তি পেতেই নয়া বিতর্ক সামনে, রাম চরণ ও জুনিয়র এনটিআর সমকামী!

RRR: এখানেই বিতর্কের ইতি নয়। উল্টে, পরিচালক রাম গোপাল বর্মা জানান, তাঁর প্রথমটায় ঠিক তেমনই মনে হয়েছিল। মন্তব্য করে বসলেন, আমি ঠিকই ছিলাম তাহলে।

RRR Controversy: ওটিটি-তে মুক্তি পেতেই নয়া বিতর্ক সামনে, রাম চরণ ও জুনিয়র এনটিআর সমকামী!
টিম 'আরআরআর'।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2022 | 12:47 PM

আরআরআর, এখনও পর্যন্ত সর্বাধিক আয় করেছে বক্স অফিসে ২০২২ সালে। একের পর এক দক্ষিণী ছবির দাপটে ঝড় ওঠা সিনেদুনিয়ায় এখন নতুন একগুচ্ছ নাম। যার মধ্যে রাম চরণ ও জুনিয়র এনটিআর অন্যতম। দক্ষিণী সুপারস্টার হিসেবে তাঁদের জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে। তবে গোটা ভারত জুড়ে তাঁদের সিনেদুনিয়ায় দাপট সম্প্রতি চাক্ষুস করেছে ভক্তমহল। যার ফলে ভক্তের সংখ্যা এখন বেড়ে দ্বিগুণ। তবে কোথাও গিয়ে যেন সেই ছন্দেই নিজেদের ধরে রেখে প্রচার থেকে শুরু করে সকলের সামনে উপস্থাপন করাতে কোনও ফাঁক রাখেননি এই দুই স্টার। তবুও বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না। একের পর এক কন্ট্রোভার্সির পর এবার চরম তোপে রাম চরণ ও জুনিয়র এনটিআর! সত্যি কি তাঁরা সমকামী!

বিতর্কের প্রসঙ্গ…

সদ্য ওটিটিতে মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি আরআরআর। যা দেখা মাত্র বিদেশের দর্শকদের মত, এখানে সমকামী রোম্যান্সই জায়গা করে নিয়েছে। কিছু দর্শক তা বেশ খোলামনে তা গ্রহণ করেছেন, কিছু দর্শক এই সমকামী প্রসঙ্গের কথা মাথায় আসতেই সমালোটনার ঝড় তুলেছে। সম্প্রতি ফিল্ম ফেয়ারে প্রকাশ্যে আসা এক তথ্য অনুযায়ী ভারতের বাইরে দর্শকদের কাছে এই ছবির বিষয়বস্তুই নাকি সমকামীতা।

সম্প্রতি বিদেশের দর্শকদের তেমনটাই মত বলে সামনে উঠে আসায় শুরু নয়া জল্পনা। ছবিতে পরিচালক রাজামৌলি দেখিয়েছেন দুই শক্তিকে, এক জল আর অপরটি হল আগুন। যেখানে দেখা গিয়েছে জুনিয়র এনটিআরকে শক্তিশালী হিসেবে, কিন্তু ভেতরে থাকা সহজ সরল মানুষ, যে সহজেই অপর স্টার রাম চরণের ওপর ভরসা করছে। তাঁদের মধ্যে দেখানো এই দোস্তির সম্পর্ক নিয়েই এবার জোর জল্পনা। তবে কি তাঁরা সমকামী! বিদেশ থেকে সামনে উঠে আসা সমকামীতা প্রসঙ্গ, বিতর্কের তালিকায় এবার নাম লেখাল।

তবে এখানেই বিতর্কের ইতি নয়। উল্টে, পরিচালক রাম গোপাল ভর্মা জানান, তাঁর প্রথমটায় ঠিক তেমনই মনে হয়েছিল। মন্তব্য করে বসলেন, আমি ঠিকই ছিলাম তাহলে। বিদেশের এই রিভিউয়ের সাপেক্ষে মুখ খুলে আরও একবার জল্পনার কেন্দ্রে এল রামগোপাল ভর্মার নাম। তবে কোথাও গিয়ে যেন এই চর্চাকে বিন্দুমাত্র গুরুত্ব দিতে নারাজ ভক্তরা। কারণ রাম চরণ ও জুনিয়র এনটিআরের মধ্যে থাকা বন্ধুত্বের সম্পর্ক নিয়ে কারুর মনে কোনও প্রশ্নের অবকাশ নেই। বরাবরই তাঁরা একে অন্যের সম্মান করেছেন, পাশে থেকেছেন প্রয়োজন মত। সম্প্রতি জুনিয়ার এনটিআর এর জন্মদিনে তারই একটুকরো ঝলক সামনে এনে শুভেচ্ছা জানিয়েছিলেন রাম চরণ। সেদিনই ওটিটি-তে মুক্তি পায় এই ছবি। তারপরই সামনে এই নয়া বিতর্ক।